MTnews24.com - সদা সত্য

১২:০৩:৪৮ সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ     • প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভারত     • ১৮ লাখ হাজির পদচারণায় মুখরিত পবিত্র মক্কা     • ১ আগস্ট থেকে বোরকা পরলেই ১৪ হাজার টাকা জরিমানা নেদারল্যান্ডে     • আদালতে রিফাত হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন মিন্নি     • অজিত ডোভালসহ পাকিস্তানে গুপ্তচরের দায়িত্বের ছিলেন যেসব দুর্ধর্ষ 'র' এজেন্টরা!      • ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা, অভিযুক্তকে সৌদি থেকে ধরে আনলেন নারী পুলিশ কর্মকর্তা     • নেত্রকোনায় ব্যাগে শিশুর কাটা মাথা, গণপিটুনিতে ঘাতক নিহত     • হঠাৎই বুড়ো হয়ে যাচ্ছেন সবাই!     • কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শরীরে ২৩ বার অস্ত্রের কোপ, সেই সাহসী কন্যাই এখন ব্যারিস্টার!

রোজাদার রিকশাচালককে পিটিয়ে প্রত্যাহার পুলিশ কনস্টেবল

-----

টাঙ্গাইল থেকে : টাঙ্গাইলে সেলিম মিয়া (৩৫) নামের এক রোজাদার রিকশাচালককে জনতার সামনে পেটানোর ঘটনায় পুলিশের সেই ড্রাইভারকে (কনস্টেবল) প্রত্যাহার করা হয়েছে।

সোমবার রাতেই ওই গাড়ি চালক আবুল খায়েরকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। অপরদিকে আহত ওই রিকশাচালকের সব চিকিৎসার ব্যয়ভারের দায়িত্ব নিয়েছেন পুলিশ সুপার।

এ লক্ষ্যে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে ওই রিকশাচালকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় নগদ ১০ হাজার টাকা হাতে তুলে দেন।

সোমবার সকালে এক রোজাদার রিকশাচালককে টাঙ্গাইল শহরের আকুর-টাকুর পাড়া টাঙ্গাইল প্রেস ক্লাবে সামনে বেধড়ক

...বিস্তারিত»

বেড়াতে আসা পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করলো আল আমিন

---------

টাঙ্গাইল : আল আমিনটাঙ্গাইলের গোপালপুরে বেড়াতে আসা পাকিস্তানি এক কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করেছে মূল আসামি আল আমিন (২০)। রবিবার (২৮ এপ্রিল) বিকালে টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাপপুর আমলী আদালতে ...বিস্তারিত»

বয়স ১২১, তবুও মেলেনি বয়স্ক ভাতা!

------

নিউজ ডেস্ক : বয়সের ভারে ন্যুব্জ। লাঠি হাতে শরীরের ভারসাম্য রক্ষা করে কোনোমতে চলাফেরা করেন ১২১ বছর বয়সী হাতেম আলী। শরীরে আগের মতো শক্তি নেই। কাজ করার মতো বল পান ...বিস্তারিত»

নববর্ষে ঘুরতে বেরিয়ে ট্রাকের নিচে পড়ে লাশ হয়ে ফিরল ২ বন্ধু

----------

টাঙ্গাইল থেকে : নববর্ষে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে ট্রাকের নিচে পড়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় যদুরপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ...বিস্তারিত»

৩০ ডিসেম্বর জনগণকে মুক্ত করবো ইনশাল্লাহ : কাদের সিদ্দিকী

-------

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, সখীপুর বাসাইলে ট্রাকে না, জাহাজের বোঝা হবে ধানের শীষের ভোট। কেউ কেউ বলে ভোট ...বিস্তারিত»

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন লতিফ সিদ্দিকী

-------

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলের টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী। আজ রবিবার দুপুর পৌনে ১২টায় নির্বাচন কমিশনে (ইসি) এসে সিইসির কাছে একটি ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ