MTnews24.com - সদা সত্য

০৪:০৬:৩৫ সোমবার, ১৮ নভেম্বর ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ইতিহাস গড়ে নিজেকে ধরা ছোঁয়ার বাইরে নিয়ে গেলেন রাজ্জাক     • পাকিস্তানে প্রায় ম্যাচেই ফিক্সিং, চারপাশে ম্যাচ ফিক্সাররা: শোয়েব আখতার     • আমার জন্য দোয়া করবেন ও আমাকে হৃদয়ে রাখবেন : সাকিব     • ইসলামাবাদে 'আজাদি মার্চ', বিশাল জন-সমুদ্র থেকে ইমরানকে পদত্যাগে আল্টিমেটাম     • সাকিবের শাস্তি কমাতে আইনি পদক্ষেপ নিচ্ছে বিসিবি     • সরগরম ইলিশের বাজার, কেজি মাত্র ২০০ টাকা     • সৌদিতে নারীকর্মী পাঠানো বন্ধ করবে না সরকার : পররাষ্ট্রমন্ত্রী     • সাকিবকে ফাঁসানো সেই জুয়াড়ির কারণে এক ক্রিকেটার আত্মহ'ত্যা করেছিল     • ঘরে-বাইরে রাজনীতির শিকার সাকিব ও বাংলাদেশের ক্রিকেট!     • সাকিব তুমি দেশকে এক করেছ, আমরা তোমার সঙ্গেই আছি : তিশা

শিক্ষক স্বীকার করলেন তিনি ২০ ছাত্রীকে ধর্ষণ করেছেন

-------

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) : আপত্তিকর ছবি তুলে অসংখ্য ছাত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জে দুই স্কুলশিক্ষককে গণধোলাই দিয়েছেন এলাকাবাসী ও অভিভাকরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে র‌্যাব ও পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় লম্পট ওই দুই শিক্ষকের ফাঁসির দাবিতে র‌্যাব ও পুলিশের সামনে স্লোগান দেন বিক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী। বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়ার অক্সফোর্ড হাইস্কুলে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম আট বছর ধরে স্কুলটিতে অংক ও ইংরেজি বিষয়ে

...বিস্তারিত»

ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করবে কথা দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক, ৯৯৯ এ ফোন!

--------------

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক হিন্দু ছেলের সঙ্গে প্রেমে করা কলেজপড়ুয়া তরুণীকে শিকল দিয়ে বেঁধে রাখায় তার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ। পরে শিকলে বাঁধা মেয়েটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ...বিস্তারিত»

ছোট ভাইকে অপহরণ করে বাবার কাছে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি

----------

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির এক ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে তারই বড় ভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় অপহৃত স্কুলছাত্র ফাহাদ জামিলকে উদ্ধার ...বিস্তারিত»

নারায়ণগঞ্জে সংঘর্ষে নিহত ১, আহত পুলিশসহ অর্ধশত

------

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের কাছ থেকে আসামি ছাড়িয়ে নিতে ধাওয়া করে সংঘর্ষে জড়িয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার সমর্থকরা। এতে প্রাণ হারিয়েছেন আশিকুর রহমান (২৫) নামে এক যুবক। এছাড়া ...বিস্তারিত»

নারায়ণগঞ্জের ৫টি আসনে দায়িত্ব পালন করবে ৪০০ সেনা সদস্য

--------

নারায়ণগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে প্রায় ৪০০ সেনা সদস্য দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মো. রাকিব।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমরা দায়িত্ব পালন ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ