অগ্নিসাক্ষী করে নিখিলকে বিয়ে করলেন নুসরাত জাহান

০৩:৩০:৫৯ সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ৩৭০ ধারা তুলে নেয়ার পর কাশ্মীর স্বাধীন : আল্লামা কাসেমী     • ‘মৃ'ত্যুর আগে পুলিশের সঙ্গে ৭৭ বার ফোনে কথা হয় নয়ন বন্ডের’     • পাড়াতেই খাবার খোঁজে অভিভাবকহীন দুই ভাই     • ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ     • প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভারত     • ১৮ লাখ হাজির পদচারণায় মুখরিত পবিত্র মক্কা     • ১ আগস্ট থেকে বোরকা পরলেই ১৪ হাজার টাকা জরিমানা নেদারল্যান্ডে     • আদালতে রিফাত হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন মিন্নি     • অজিত ডোভালসহ পাকিস্তানে গুপ্তচরের দায়িত্বের ছিলেন যেসব দুর্ধর্ষ 'র' এজেন্টরা!      • ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা, অভিযুক্তকে সৌদি থেকে ধরে আনলেন নারী পুলিশ কর্মকর্তা

বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ০৪:৪০:৫৮

অগ্নিসাক্ষী করে নিখিলকে বিয়ে করলেন নুসরাত জাহান

অগ্নিসাক্ষী করে নিখিলকে বিয়ে করলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক : আগেই শোনা গেছে, দুই রীতিতে বিয়ে করবেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলেছে, বুধবার নুসরাত জাহান আর নিখিল জৈনের বিয়ে হবে ভারতীয় হিন্দু রীতিতে, আর আজ বৃহস্পতিবার খ্রিষ্টান রীতিতে বিয়ে হবে তাদের। কলকাতায় ফিরে আসার পর তাদের বিয়ে রেজিস্ট্রি করা হবে। 

এবার জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যায় তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। 

রাতেই বিয়ের ছবি আর ভিডিও নুসরাত জাহান নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। বিয়েতে নুসরাত জাহানের পরনে ছিল লাল লেহেঙ্গা চোলি, গলায় বরমালা ও ভারী গয়না আর হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড় ও কালিরাস এবং মাথায় টিকলি। 

নিখিল জৈন পরেছিলেন হালকা গোলাপি রঙের শেরওয়ানি। মাথায় সেহরা আর গলায় রত্নখচিত মালা। বিয়ের আসরে নুসরাত জাহান আসেন রাজকন্যার বেশে আর রাজপুত বরের বেশে নিখিল জৈন।

বিয়েতে নুসরাতের জন্য নাকি নিখিল জৈনের প্রতিষ্ঠান থেকে বিশেষভাবে ডিজাইন করা পোশাক গেছে তুরস্কে। নুসরাতের জুতার ডিজাইন করেছেন কলকাতার বিশিষ্ট শু ডিজাইনার রোহন অরোরা।

ভিডিওতে দেখা গেছে, হেঁটে বিয়ের মঞ্চে আসেন নুসরাত জাহান। চেয়ারে বসে হাত রাখেন নিখিল জৈনের হাতে। বিয়ের মন্ত্র উচ্চারণে জন্য পুরোহিত ততক্ষণে তৈরি হয়ে বসে আছেন। 

নুসরাত জাহান আর নিখিল জৈনের বিয়ের সময় সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টের চারদিকে ছিল আলোর রোশনাই। বর-কনেকে সবাই হাততালি দিয়ে স্বাগত জানান। নববিবাহিত দম্পতিকে নিয়ে বন্ধুরা হাসিঠাট্টা ও খুনসুটি করেছেন।

এ সময় টালিউড থেকে উপস্থিত ছিলেন নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু, ভারতের বাংলা ছবির আরেক জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য মিমি চক্রবর্তী।

গত সোমবার রাতে বোদরুম শহরে পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়ালের পুলসাইডে হয় ইয়র্ট পার্টি। গত মঙ্গলবার হলো মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। গতকাল বুধবার বিয়ের আগে সকালে হলো গায়েহলুদের অনুষ্ঠান। আজ রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং’ পার্টি। 

তার আগে খ্রিষ্টান রীতিতে বিয়ে হবে তাদের। তুরস্কের বোদরুমে নুসরাত জাহান আর নিখিলের বিয়েতে আমন্ত্রিত অতিথি ৩০ জন। আছেন তাদের দুজনের পরিবার, বন্ধু, সহকর্মী আর মেকআপ টিম। বিয়েতে ছিল খাবারের এলাহি আয়োজন।

নুসরাত জাহান ও নিখিল জৈন দম্পতি কলকাতায় ফিরবেন ২৫ জুনের আগেই। কারণ, ২৫ জুন দিল্লিতে সাংসদ হিসেবে লোকসভার প্রথম অধিবেশনে যোগ দেবেন নুসরাত।

নুসরাত জাহানের বর নিখিল জৈন কলকাতার ছেলে। ব্যবসায়ী, তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন। 

গত বছর পূজার আগে ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তারা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।



ইসলাম


৬০০ মসজিদে ১৩০০ হাফেজ কুরআন বিনা পারিশ্রমে পড়াচ্ছেন খতম তারাবিহ

৬০০-মসজিদে-১৩০০-হাফেজ-কুরআন-বিনা-পারিশ্রমে-পড়াচ্ছেন-খতম-তারাবিহ

উপবাস নয়, রোজা হলো মুসলমানদের একটি ইবাদত

উপবাস-নয়-রোজা-হলো-মুসলমানদের-একটি-ইবাদত

মহান আল্লাহই মানুষের সবচেয়ে বড় আশ্রয়দাতা

মহান-আল্লাহই-মানুষের-সবচেয়ে-বড়-আশ্রয়দাতা ইসলাম সকল খবর »

এক্সক্লুসিভ নিউজ


অজিত ডোভালসহ পাকিস্তানে গুপ্তচরের দায়িত্বে ছিলেন যেসব দুর্ধর্ষ 'র' এজেন্টরা!

অজিত-ডোভালসহ-পাকিস্তানে-গুপ্তচরের-দায়িত্বে-ছিলেন-যেসব-দুর্ধর্ষ--র--এজেন্টরা-

ডিভোর্স চেয়ে থানায় স্ত্রী, অসম্ভবকেই সম্ভব করে চমকে দিলো পুলিশ!

ডিভোর্স-চেয়ে-থানায়-স্ত্রী-অসম্ভবকেই-সম্ভব-করে-চমকে-দিলো-পুলিশ-

রোজাদার মুসল্লির সঙ্গে বিমান সেবিকার মানবিকতায় মুগ্ধ যাত্রী

রোজাদার-মুসল্লির-সঙ্গে-বিমান-সেবিকার-মানবিকতায়-মুগ্ধ-যাত্রী এক্সক্লুসিভ সকল খবর »

সর্বাধিক পঠিত


পাঠকই লেখক


ক্ষেতের মধ্য পাল্টাপাল্টি কামড়ে সাপ-বৃদ্ধ দুইজনের মৃত্যু

ক্ষেতের-মধ্য-পাল্টাপাল্টি-কামড়ে-সাপ-বৃদ্ধ-দুইজনের-মৃত্যু

বিয়ের চার বছর পরে স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিয়ের-চার-বছর-পরে-স্ত্রীকে-প্রাক্তন-প্রেমিকের-সঙ্গে-বিয়ে-দিলেন-স্বামী-

যা ঘটল তাতে রীতিমতো শিহরিত বিজ্ঞানীরা

যা-ঘটল-তাতে-রীতিমতো-শিহরিত-বিজ্ঞানীরা পাঠকই সকল খবর »

জেলার খবর


ঢাকা ফরিদপুর
গাজীপুর গোপালগঞ্জ
জামালপুর কিশোরগঞ্জ
মাদারীপুর মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ ময়মনসিংহ
নারায়ণগঞ্জ নরসিংদী
নেত্রকোনা রাজবাড়ী
শরীয়তপুর শেরপুর
টাঙ্গাইল ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা চাঁদপুর
লক্ষ্মীপুর নোয়াখালী
ফেনী চট্টগ্রাম
খাগড়াছড়ি রাঙ্গামাটি
বান্দরবান কক্সবাজার
বরগুনা বরিশাল
ভোলা ঝালকাঠি
পটুয়াখালী পিরোজপুর
বাগেরহাট চুয়াডাঙ্গা
যশোর ঝিনাইদহ
খুলনা মেহেরপুর
নড়াইল নওগাঁ
নাটোর গাইবান্ধা
রংপুর সিলেট
মৌলভীবাজার হবিগঞ্জ
নীলফামারী দিনাজপুর
কুড়িগ্রাম লালমনিরহাট
পঞ্চগড় ঠাকুরগাঁ
সুনামগঞ্জ কুষ্টিয়া
মাগুরা সাতক্ষীরা
বগুড়া জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ পাবনা
রাজশাহী সিরাজগঞ্জ