নাটোরে মোবাইলে ভাইবোনের সম্পর্ক, অতঃপর ঘটলো ভয়াবহ ঘটনা

০৯:০৫:৫১ বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩

সর্বশেষ সংবাদ :

     • গ্রাহকদের জন্য যে জরুরি বার্তা দিল ইভ্যালি     • যে চার ক্রিকেটারকে অনুসরণ করতেন ছোট বেলা থেকে সাকিব তা নিজেই জানালেন     • লজ্জার হার নিয়ে মাঠ ছাড়ল ভারত     • পর্নভিডিও-কাণ্ডে গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রা, নিখোঁজ শিল্পা শেট্টি     • ৪ মুসলিমকে হ'ত্যার প্রতি'বাদে কানাডার রাস্তায় হাজার হাজার মানুষ     • এক ফিলিস্তিনি নারীকে গু'লি করে হ'ত্যা     • খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা জানালেন তার ব্যক্তিগত চিকিৎসক     • মানবিক দিক বিবেচনা করে খালেদা জিয়ার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী     • বিপর্যস্ত ভারতকে ১০ কোটি ডলারের জরুরি চিকিৎসা সামগ্রী দিল যুক্তরাষ্ট্র     • দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ডসংখ্যক মৃত্যু

রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৩:৩৭

নাটোরে মোবাইলে ভাইবোনের সম্পর্ক, অতঃপর ঘটলো ভয়াবহ ঘটনা

নাটোরে মোবাইলে ভাইবোনের সম্পর্ক, অতঃপর ঘটলো ভয়াবহ ঘটনা

নাটোর : তথ্য প্রযুক্তির এই জমানায় বিশ্ব যেমন এগিয়ে চলে দুর্বার গতিতে তেমনি কিছু স্বার্থনেস্বী মহলের কুকর্মের বলিও হচ্ছে মানুষ। মোবাইল ফোনসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ফলে অনেক সহজে মানুষের সরলতার সুযোগ নিচ্ছে স্বার্থনেস্বী একটি কুচক্রি মহল।

তেমনি একটি ঘটনা ঘটেছে নাটোরের বড়াইগ্রামে। মোবাইলে ভাই-বোনের সম্পর্ক গড়ে শিশু অপহরণ। অপহরণের পর অপহৃত শিশু সজিব আহমেদ বাবুকে (১০) মা-বাবার বুকে ফিরিয়ে দিয়েছে পুলিশ। চার দিন পর বৃহস্পতিবার রাতে সন্তানের সঙ্গে মা-বাবার মিলনের এ মুহূর্তে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। 

আবেগতাড়িত সন্তান ও মা-বাবার কান্নায় অশ্রু ধরে রাখতে পারেননি উপস্থিত পুলিশ অফিসার ও সাংবাদিকরা। এ সময় উদ্ধার হওয়া বাবুর স্বজনেরা নাটোর জেলা পুলিশ ও বড়াইগ্রাম থানা পুলিশের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃহস্পতিবার রাত ১০টায় নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং এ জানানো হয়, বড়াইগ্রামের আগ্রাণ গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী সাহিদা বেগমের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে ভাইবোনের সম্পর্ক গড়ে তোলে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার রোহাবাড়ী গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইশান আহমেদ সোহাগ (২৩)। 

দুই বন্ধু পাপলু ও শাজাহানকে সঙ্গে নিয়ে সোহাগ গত ৫ এপ্রিল সাহিদা বেগমের বাড়িতে বেড়াতে আসে। দুই দিন অবস্থানের পরে রোববার বেড়াতে যাওয়ার কথা বলে সাহিদার ছোট ছেলে আগ্রাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র বাবুকে নিয়ে বের হয় তারা। পরে বাবুকে ফেরত পেতে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে সোহাগ।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশের একাধিক টিম দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানকালে মুক্তিপণের জন্য প্রেরিত কিছু টাকা উঠানোর সময় নারায়ণগঞ্জ থেকে আটক করা হয় অপহরণকারী চক্রের সদস্য পাপলুর স্ত্রী নার্গিস আক্তারকে (২৫)।

এরপর জয়পুরহাট ও গাইবান্ধা জেলার চরাঞ্চলসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের সদস্য শাজাহানের খালা মোছা. নূরজাহান (৪৮) এবং গাইবান্ধার সাদুল্লাপুর থানার চরভগবানপুর থেকে অপহৃত বাবুকে উদ্ধারসহ মূল অপহরণকারী সোহাগকে আটক করা হয়। বৃহস্পতিবার রাতে উদ্ধার হওয়া বাবুকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



খেলাধুলার সকল খবর »

ইসলাম


ইসলাম সকল খবর »

এক্সক্লুসিভ নিউজ


টানা বৃষ্টিতে মক্কায় জলাবদ্ধতা

টানা-বৃষ্টিতে-মক্কায়-জলাবদ্ধতা

বাবা নেই ছোটকালেই, অভাবে মাত্র তৃতীয় শ্রেণী পর্যন্ত পড়া এই ঘুগনি বিক্রেতাকে নিয়ে পি.এইচ.ডি করছেন ৫ জন

বাবা-নেই-ছোটকালেই-অভাবে-মাত্র-তৃতীয়-শ্রেণী-পর্যন্ত-পড়া-এই-ঘুগনি-বিক্রেতাকে-নিয়ে-পি-এইচ-ডি-করছেন-৫-জন

মঙ্গলগ্রহে মিলল ভূগর্ভস্থ পানির সন্ধান, মিলতে পারে প্রাণের চিহ্ন!

মঙ্গলগ্রহে-মিলল-ভূগর্ভস্থ-পানির-সন্ধান-মিলতে-পারে-প্রাণের-চিহ্ন- এক্সক্লুসিভ সকল খবর »

সর্বাধিক পঠিত


পাঠকই লেখক


ক্ষেতের মধ্য পাল্টাপাল্টি কামড়ে সাপ-বৃদ্ধ দুইজনের মৃত্যু

ক্ষেতের-মধ্য-পাল্টাপাল্টি-কামড়ে-সাপ-বৃদ্ধ-দুইজনের-মৃত্যু

বিয়ের চার বছর পরে স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিয়ের-চার-বছর-পরে-স্ত্রীকে-প্রাক্তন-প্রেমিকের-সঙ্গে-বিয়ে-দিলেন-স্বামী-

যা ঘটল তাতে রীতিমতো শিহরিত বিজ্ঞানীরা

যা-ঘটল-তাতে-রীতিমতো-শিহরিত-বিজ্ঞানীরা পাঠকই সকল খবর »

জেলার খবর


ঢাকা ফরিদপুর
গাজীপুর গোপালগঞ্জ
জামালপুর কিশোরগঞ্জ
মাদারীপুর মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ ময়মনসিংহ
নারায়ণগঞ্জ নরসিংদী
নেত্রকোনা রাজবাড়ী
শরীয়তপুর শেরপুর
টাঙ্গাইল ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা চাঁদপুর
লক্ষ্মীপুর নোয়াখালী
ফেনী চট্টগ্রাম
খাগড়াছড়ি রাঙ্গামাটি
বান্দরবান কক্সবাজার
বরগুনা বরিশাল
ভোলা ঝালকাঠি
পটুয়াখালী পিরোজপুর
বাগেরহাট চুয়াডাঙ্গা
যশোর ঝিনাইদহ
খুলনা মেহেরপুর
নড়াইল নওগাঁ
নাটোর গাইবান্ধা
রংপুর সিলেট
মৌলভীবাজার হবিগঞ্জ
নীলফামারী দিনাজপুর
কুড়িগ্রাম লালমনিরহাট
পঞ্চগড় ঠাকুরগাঁ
সুনামগঞ্জ কুষ্টিয়া
মাগুরা সাতক্ষীরা
বগুড়া জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ পাবনা
রাজশাহী সিরাজগঞ্জ