কারাবন্দি বিএনপি প্রার্থী ফজলুল হক মিলনের স্ত্রীর ওপর হামলা, হাসপাতালে ভর্তি

০৩:৫৯:১৩ সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ সংবাদ :

     • গ্রাহকদের জন্য যে জরুরি বার্তা দিল ইভ্যালি     • যে চার ক্রিকেটারকে অনুসরণ করতেন ছোট বেলা থেকে সাকিব তা নিজেই জানালেন     • লজ্জার হার নিয়ে মাঠ ছাড়ল ভারত     • পর্নভিডিও-কাণ্ডে গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রা, নিখোঁজ শিল্পা শেট্টি     • ৪ মুসলিমকে হ'ত্যার প্রতি'বাদে কানাডার রাস্তায় হাজার হাজার মানুষ     • এক ফিলিস্তিনি নারীকে গু'লি করে হ'ত্যা     • খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা জানালেন তার ব্যক্তিগত চিকিৎসক     • মানবিক দিক বিবেচনা করে খালেদা জিয়ার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী     • বিপর্যস্ত ভারতকে ১০ কোটি ডলারের জরুরি চিকিৎসা সামগ্রী দিল যুক্তরাষ্ট্র     • দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ডসংখ্যক মৃত্যু

মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮, ১০:২৪:২৭

কারাবন্দি বিএনপি প্রার্থী ফজলুল হক মিলনের স্ত্রীর ওপর হামলা, হাসপাতালে ভর্তি

কারাবন্দি বিএনপি প্রার্থী ফজলুল হক মিলনের স্ত্রীর ওপর হামলা, হাসপাতালে ভর্তি

গাজীপুর : গাজীপুর-৫ আসনের (কালীগঞ্জ) বিএনপির প্রার্থী কারাগারে আটক ফজলুল হক মিলনের স্ত্রী শম্পা হকের ওপর হামলা হয়েছে। হামলাকারীরা তাঁর বহরের তিনটি গাড়ি ভাঙচুর এবং গাড়ি থেকে ৭ যুবদল ও ছাত্রদল কর্মীকে টেনে-হেঁচড়ে নামিয়ে বেদম পিটুনি দেয়।

সোমবার দুপুরে থানায় বৈধ অস্ত্র জমা দিতে যাওয়ার সময় কালীগঞ্জ শহরের ব্যাংকের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত শম্পা হককে সজ্ঞাহীন অবস্থায় পুলিশ প্রহরায় ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৪ দিনের ব্যবধানে এটি তার ওপর দ্বিতীয় হামলার ঘটনা। প্রচারণা সভা থেকে পুলিশ গত ১৩ ডিসেম্বর ফজলুল হক মিলনকে গ্রেপ্তারের পর শম্পা হক স্বামীর হয়ে প্রচারণা চালাচ্ছিলেন।

কালীগঞ্জ উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভীন আক্তার বলেন, শম্পা হক সোমবার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের সঙ্গে দেখা করে নির্বাচনী প্রচারণার সিডিউল ও গাড়ির তালিকা জমা দেন। 

রিটার্নিং অফিসার তালিকার কপি সহকারী রিটার্নিং অফিসার কালীগঞ্জের ইউএনও এবং ওসিকে দেওয়ার জন্য বলেন। ওই তালিকা এবং সরকারি নির্দেশনা অনুযায়ী বৈধ অস্ত্র কালীগঞ্জ থানায় জমা দিতে গাজীপুর থেকে কালীগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন। বিকেলে তাদের নাগরী ইউনিয়নের পাঞ্জোরা এলাকায় গণসংযোগের কথা ছিল। দুপুর দেড়টায় কালীগঞ্জ বাজারের ব্যাংকের মোড় এলাকায় পৌঁছালে পৌর ছাত্রলীগের সভাপতি অমিত ও উপজেলা যুবলীগ নেতা আরমানের নেতৃত্বে দুই শতাধিক যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী কাঠের লাঠি, হকিস্টিক ও রড নিয়ে গাড়ির বহরে হামলা চালায়। তারা গাড়ির গ্লাস ভেঙ্গে যুবদল ও ছাত্রদলের ৭ কর্মীকে টেনে-হেচঁড়ে বের করে আওয়ামী লীগ অফিসের সামনে বেদম মারধর করে। গাড়ির কাঁচ বিদ্ধ হয়ে শম্পা হক আহত হন। 

এ সময় তাদের গাড়ির বহর কয়েক গজ দূরের থানায় গিয়ে আশ্রয় নেয়। হামলাকারীরা লাঠিসোটা নিয়ে থানার গেটের সামনে মারমুখী স্লোগান দিতে থাকে। এ সময় শম্পা হক ভয়ে অজ্ঞান হয়ে পড়েন। ওসি প্রাথমিক চিকিৎসার ব্যবস্থ্যা করে অ্যাম্বুলেন্সে করে পুলিশ প্রহরায় তাকে ঢাকায় পৌঁছে দেন। পরে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালীগঞ্জ থানার নাগরী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রুবেল শেখ ও একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জামান মিয়াকে পিটুনির পর পুলিশে সোপর্দ করেছে হামলাকারীরা। বাকীদের সন্ধান পাওয়া যাচ্ছে না।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজ বলেন, গত শুক্রবার প্রচারণা চালানোর সময় শুক্রবার দুপুরে মীরের বাজার এলাকায় পুলিশের উপস্থিতিতে হামলার ঘটনা ঘটে। পরে উল্টো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে পুলিশ। আবার সোমবারও তার ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটল। হামলায় ৭ ছাত্রদল ও যুবদল নেতাকর্মী আহত হয়েছে। আওয়ামী লীগ ছাত্রলীগ ও যুবলীগকে বিএনপির ওপর লেলিয়ে দিয়েছে। 

কালীগঞ্জ থানার ওসি আবু বক্কর জানান, থানায় অস্ত্র জমা দিতে আসার সময় শম্পা হকের গাড়িতে কে বা কারা ধাওয়া দিলে তিনি থানায় আশ্রয় নেন। পরে অস্ত্র জমা দিয়ে দিনে চলে গেছেন। কোনো হামলার ঘটনা ঘটেনি।



খেলাধুলার সকল খবর »

ইসলাম


ইসলাম সকল খবর »

এক্সক্লুসিভ নিউজ


টানা বৃষ্টিতে মক্কায় জলাবদ্ধতা

টানা-বৃষ্টিতে-মক্কায়-জলাবদ্ধতা

বাবা নেই ছোটকালেই, অভাবে মাত্র তৃতীয় শ্রেণী পর্যন্ত পড়া এই ঘুগনি বিক্রেতাকে নিয়ে পি.এইচ.ডি করছেন ৫ জন

বাবা-নেই-ছোটকালেই-অভাবে-মাত্র-তৃতীয়-শ্রেণী-পর্যন্ত-পড়া-এই-ঘুগনি-বিক্রেতাকে-নিয়ে-পি-এইচ-ডি-করছেন-৫-জন

মঙ্গলগ্রহে মিলল ভূগর্ভস্থ পানির সন্ধান, মিলতে পারে প্রাণের চিহ্ন!

মঙ্গলগ্রহে-মিলল-ভূগর্ভস্থ-পানির-সন্ধান-মিলতে-পারে-প্রাণের-চিহ্ন- এক্সক্লুসিভ সকল খবর »

সর্বাধিক পঠিত


পাঠকই লেখক


ক্ষেতের মধ্য পাল্টাপাল্টি কামড়ে সাপ-বৃদ্ধ দুইজনের মৃত্যু

ক্ষেতের-মধ্য-পাল্টাপাল্টি-কামড়ে-সাপ-বৃদ্ধ-দুইজনের-মৃত্যু

বিয়ের চার বছর পরে স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিয়ের-চার-বছর-পরে-স্ত্রীকে-প্রাক্তন-প্রেমিকের-সঙ্গে-বিয়ে-দিলেন-স্বামী-

যা ঘটল তাতে রীতিমতো শিহরিত বিজ্ঞানীরা

যা-ঘটল-তাতে-রীতিমতো-শিহরিত-বিজ্ঞানীরা পাঠকই সকল খবর »

জেলার খবর


ঢাকা ফরিদপুর
গাজীপুর গোপালগঞ্জ
জামালপুর কিশোরগঞ্জ
মাদারীপুর মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ ময়মনসিংহ
নারায়ণগঞ্জ নরসিংদী
নেত্রকোনা রাজবাড়ী
শরীয়তপুর শেরপুর
টাঙ্গাইল ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা চাঁদপুর
লক্ষ্মীপুর নোয়াখালী
ফেনী চট্টগ্রাম
খাগড়াছড়ি রাঙ্গামাটি
বান্দরবান কক্সবাজার
বরগুনা বরিশাল
ভোলা ঝালকাঠি
পটুয়াখালী পিরোজপুর
বাগেরহাট চুয়াডাঙ্গা
যশোর ঝিনাইদহ
খুলনা মেহেরপুর
নড়াইল নওগাঁ
নাটোর গাইবান্ধা
রংপুর সিলেট
মৌলভীবাজার হবিগঞ্জ
নীলফামারী দিনাজপুর
কুড়িগ্রাম লালমনিরহাট
পঞ্চগড় ঠাকুরগাঁ
সুনামগঞ্জ কুষ্টিয়া
মাগুরা সাতক্ষীরা
বগুড়া জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ পাবনা
রাজশাহী সিরাজগঞ্জ