নারায়ণগঞ্জের ৫টি আসনে দায়িত্ব পালন করবে ৪০০ সেনা সদস্য

০৯:০৯:৫০ সোমবার, ০৬ জুলাই ২০২০

সর্বশেষ সংবাদ :

     • আগামীকাল ঢাকাসহ দেশের ৯ জেলায় কালবৈশাখীর সম্ভাবনা     • ‘করোনায় কারখানা বন্ধ হলে শ্রমিকদের বেতন দিতে হবে’     • মানুষের কথা চিন্তা করে মায়ের অবসরের টাকায় কেনা ফ্ল্যাটে কোয়ারেন্টাইন দিতে প্রস্তুত তিনি     • আজ দেশসেরা ওপেনার তামিম ইকবালের জন্মদিন     • অন্যকে সেবা দিতে যেয়ে তুই যদি মরেও যাস আমি কখনোই আফসোস করব না- ডাক্তার মেয়েকে তার মা     • ইতালিতে রাস্তায় ট্রাক ভর্তি করোনা ভাইরাসে মৃ'ত লা'শের সারি!     • মালয়েশিয়াফেরত মিজানুর কোয়ারেন্টিন তো মানছেনই না, উল্টো ম্যাজিস্ট্রেটকে মা'রতে এলেন!     • পাকিস্তানে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করো'না আক্রা'ন্তের সংখ্যা, বাড়ছে মৃ'ত্যুও     • এবার ভারতের রাষ্ট্রপতি ভবনে করোনার হা'না!     • ফেনীতে বিদেশ ফেরত স্বামীকে রেখে বাবার বাড়ি চলে গেলেন স্ত্রী!

সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮, ০৭:৩১:০২

নারায়ণগঞ্জের ৫টি আসনে দায়িত্ব পালন করবে ৪০০ সেনা সদস্য

নারায়ণগঞ্জের ৫টি আসনে দায়িত্ব পালন করবে ৪০০ সেনা সদস্য

নারায়ণগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে প্রায় ৪০০ সেনা সদস্য দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মো. রাকিব।

তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমরা দায়িত্ব পালন করতে এসেছি। নারায়ণগঞ্জ জেলায় ইতোমধ্যে ৫টি ক্যাম্প স্থাপন করা হয়েছে। ইনস্ট্রাকশন রিগার্ডিং ইন এইড টু সিভিল পাওয়ার অনুয়ায়ী রিটার্নিং অফিসারের পরামর্শে ও অন্যান্য বাহিনীর সঙ্গে সমন্বয় করে জাতির প্রত্যাশা মেটাতে সেনাবাহিনী বদ্ধ পরিকর।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে রিটার্নিং অফিসার মো. রাব্বি মিয়ার তত্ত্বাবধানে আন্তঃবাহিনী সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় নারায়ণগঞ্জ বিজিবির সিও লে. কর্নেল আল-আমিন বলেন, আইন-শৃঙ্খলা স্থিতিশীল রাখতে নারায়ণগঞ্জ জেলায় ইতোমধ্যে দায়িত্ব পালন করছে বিজিবির ৪৫০ জন সদস্য। অন্যান্য বাহিনীর সঙ্গে সমন্বয় করে রিটার্নিং অফিসারের পরামর্শে বিজিবি তাদের ওপর অর্পিত পবিত্র দায়িত্ব পালনে প্রতিজ্ঞাবদ্ধ।

র‌্যাব-১১ এর অধিনায়ক কমান্ডার রাসেল আহমেদ জানান, র‌্যাব জঙ্গি দমন, মাদক নির্মূল ও সন্ত্রাসবিরোধী কর্মকাণ্ডের মাধ্যমে ইতোমধ্যে নারায়ণগঞ্জ তথা দেশবাসীর আস্থা অর্জন করেছে।

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, নির্বাচনকে ঘিরে জেলা পুলিশের কর্মযজ্ঞ শুরু হয়েছে অনেক আগে থেকেই। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে গৃহীত হয়েছে কর্ম-পদ্ধতি ও কৌশল। রিটার্নিং অফিসারের পরামর্শে ও অন্যান্য বাহিনীর সঙ্গে সমন্বয় করে পবিত্র এ দায়িত্ব পালনে প্রয়োজনীয় সকল কর্ম সম্পাদনে জেলা পুলিশ বদ্ধপরিকর।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. রাব্বী মিয়া বলেন, বিভিন্ন বাহিনীর ফোর্স মোতায়েনের ক্ষেত্রে যাতে ওভারলেপিং না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। আমাদের লক্ষ্য অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ জাতীয় সংসদ নির্বাচন করা। নির্বাচন পূর্ব আইন-শৃঙ্খখলা পরিস্থিতি স্থিতিশীল রাখাসহ জাতীয় সংসদ নির্বাচন আচরণ বিধিমালা প্রতিপালন নিশ্চিতকরণে মাঠ পর্যায়ে কাজ করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটগণ। বাংলাদেশ সেনাবাহিনী এ কর্মযজ্ঞে অংশগ্রহণ করায় দেশের মানুষের মধ্যে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের সম্ভাবনা আরও দৃঢ় হয়েছে।



খেলাধুলার সকল খবর »

ইসলাম


ইসলাম সকল খবর »

এক্সক্লুসিভ নিউজ


মঙ্গলগ্রহে মিলল ভূগর্ভস্থ পানির সন্ধান, মিলতে পারে প্রাণের চিহ্ন!

মঙ্গলগ্রহে-মিলল-ভূগর্ভস্থ-পানির-সন্ধান-মিলতে-পারে-প্রাণের-চিহ্ন-

ডিভোর্স চেয়ে থানায় স্ত্রী, অসম্ভবকেই সম্ভব করে চমকে দিলো পুলিশ!

ডিভোর্স-চেয়ে-থানায়-স্ত্রী-অসম্ভবকেই-সম্ভব-করে-চমকে-দিলো-পুলিশ-

রোজাদার মুসল্লির সঙ্গে বিমান সেবিকার মানবিকতায় মুগ্ধ যাত্রী

রোজাদার-মুসল্লির-সঙ্গে-বিমান-সেবিকার-মানবিকতায়-মুগ্ধ-যাত্রী এক্সক্লুসিভ সকল খবর »

সর্বাধিক পঠিত


পাঠকই লেখক


ক্ষেতের মধ্য পাল্টাপাল্টি কামড়ে সাপ-বৃদ্ধ দুইজনের মৃত্যু

ক্ষেতের-মধ্য-পাল্টাপাল্টি-কামড়ে-সাপ-বৃদ্ধ-দুইজনের-মৃত্যু

বিয়ের চার বছর পরে স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিয়ের-চার-বছর-পরে-স্ত্রীকে-প্রাক্তন-প্রেমিকের-সঙ্গে-বিয়ে-দিলেন-স্বামী-

যা ঘটল তাতে রীতিমতো শিহরিত বিজ্ঞানীরা

যা-ঘটল-তাতে-রীতিমতো-শিহরিত-বিজ্ঞানীরা পাঠকই সকল খবর »

জেলার খবর


ঢাকা ফরিদপুর
গাজীপুর গোপালগঞ্জ
জামালপুর কিশোরগঞ্জ
মাদারীপুর মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ ময়মনসিংহ
নারায়ণগঞ্জ নরসিংদী
নেত্রকোনা রাজবাড়ী
শরীয়তপুর শেরপুর
টাঙ্গাইল ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা চাঁদপুর
লক্ষ্মীপুর নোয়াখালী
ফেনী চট্টগ্রাম
খাগড়াছড়ি রাঙ্গামাটি
বান্দরবান কক্সবাজার
বরগুনা বরিশাল
ভোলা ঝালকাঠি
পটুয়াখালী পিরোজপুর
বাগেরহাট চুয়াডাঙ্গা
যশোর ঝিনাইদহ
খুলনা মেহেরপুর
নড়াইল নওগাঁ
নাটোর গাইবান্ধা
রংপুর সিলেট
মৌলভীবাজার হবিগঞ্জ
নীলফামারী দিনাজপুর
কুড়িগ্রাম লালমনিরহাট
পঞ্চগড় ঠাকুরগাঁ
সুনামগঞ্জ কুষ্টিয়া
মাগুরা সাতক্ষীরা
বগুড়া জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ পাবনা
রাজশাহী সিরাজগঞ্জ