০৯:১২:০৯ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • যৌতুকের জন্য এভাবে অপমানিত হতে হবে, কল্পনাও করেনি বরপক্ষ!     • পবিত্র কুরআন ছিঁড়ে টয়লেটে নিক্ষেপ! সেফুদার ফাঁসির দাবি     • স্ত্রী সাথে আপস করায় জামিন পেলেন হিরো আলম     • ইরান বিপদে পড়লে ইহুদিবাদী ও আমেরিকানরা আরও ঔদ্ধত্য হবে: রুহানি     • নবম শ্রেণির প্রশ্নে রবীন্দ্রনাথের পিতা মিয়া খলিফা, রয়েছে সানি লিয়ন!     • আশঙ্কা সত্যি হল : ফেরদৌসের পর এবার গাজি নূরকে ভারত ছাড়ার নির্দেশ      • পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, আমির বাদ     • ‘তৃণমূল কংগ্রেসের মুনমুন সেনের জন্য প্রচারে আসছেন ইমরান খান’     • আগামী শুক্রবার তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী     • এখনও দ্বার খোলা আছে ইমরুল-তাসকিনদের জন্য: পাপন

প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে ছুরি মেরে হত্যা

--------

গাজীপুর থেকে : গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকায় শারমিন আক্তার লিজা নামে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে যুবক। বুধবার দুপুরে কলেজের পরীক্ষা শেষে বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে কলেজের পরীক্ষা (প্রথম বর্ষ ফাইনাল) শেষে বাড়িতে ফেরার পথে কোনাবাড়ী কাঁচা বাজারের ভেতরে এ  হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় ওই কলেজ  ছাত্রীকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।    নিহত লিজা কোনাবাড়ী আমবাগ ঈদগা মাঠ এলাকার মো. শফিকের মেয়ে এবং কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের মানবিক শাখার প্রথম

...বিস্তারিত»

‘বিজাতীয় কৃষ্টি কালচারের দিকে ঝুঁকে পড়ছে নতুন প্রজন্ম’

-------

গাজীপুর থেকে : দেশে দুঃশাসনের ফলে সাধারণ মানুষ নিজেদের মুসলিম ও বাঙালি জাতীয়তাবাদী চেতনা ও পরিচয় ভুলে গিয়ে বিজাতীয় কৃষ্টি কালচারের দিকে ঝুঁকে পড়ছে বলে মন্তব্য করেছেন গাজীপুর মহানগর বিএনপির ...বিস্তারিত»

গাজীপুরে ঝুটের গুদামে ভয়াবহ আগুন

----

গাজীপুর থেকে : গাজীপুরের কোনাবাড়ীতে একটি ঝুটের গুদামে ভয়াবহ আগুন লাগার খবর পাওয়া গেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট কাজ করছে বলে জানা গেছে।

শনিবার রাত সাড়ে ১১টার ...বিস্তারিত»

কাপাসিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে আওয়ামীলীগের একাধিকসহ অন্যান্য প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

-----------

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন : ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কাপাসিয়ায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একাধিকসহ ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় ৫ জন ও মহিলা ভাইস ...বিস্তারিত»

পরকিয়ায় বাধা দেয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

-------

এফ এম কামাল হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়ায় স্বামীর পরকিয়ায় বাধা দেয়ায় শুক্রবার রাতে শারমীন আক্তার (২৫) নামে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে স্বামীর পরিবার হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া ...বিস্তারিত»

কাপাসিয়ায় তারাগঞ্জ কলেজে বিশাল অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

------

এফ এম কামাল হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: ঐতিহ্যবাহী তারাগঞ্জ এইচ এন উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের  উদ্যোগে ২৩ ফেব্রুয়ারি, শনিবার সকালে প্রতিষ্ঠান চত্বরে ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী-অভিভাবকদের নিয়ে বিশাল অভিভাবক সমাবেশ ...বিস্তারিত»

গাজীপুরে শ্রমিক অসন্তোষ,শতাধিক কারখানা বন্ধ ঘোষণা

------

নিউজ ডেস্ক:  বর্ধিত বেতনের দাবিতে আবারো  শুরু হয়েছে শ্রমিক অসন্তোষ। বুধবার সকালে গাজীপুর সদর, ভোগরা, বাইবাস এলাকায় বিভিন্ন স্থানে শ্রমিক অসন্তোষের খবর পাওয়া যায়।

গাজীপুর সদর এলাকার ভবানীপুর এ অবস্থিত এলিগেন্স ...বিস্তারিত»

ঝালমুড়ি বিক্রেতা আসিব পেল জিপিএ-৫

-----

নিউজ ডেস্ক:ছেলেটি ঝালমুড়ি বিক্রি করে। বাবা মো. মুসলিম একজন শারীরিক প্রতিবন্ধী। হুইল চেয়ারেই যার নিত্য দিনের বসবাস। মা খাদিজা বেগম গৃহিণী। টানাপোড়েনের সংসার। নুন আনতে পান্তা ফুরানোর অবস্থা। তবে স্বপ্ন ...বিস্তারিত»

কারাবন্দি বিএনপি প্রার্থী ফজলুল হক মিলনের স্ত্রীর ওপর হামলা, হাসপাতালে ভর্তি

----------

গাজীপুর : গাজীপুর-৫ আসনের (কালীগঞ্জ) বিএনপির প্রার্থী কারাগারে আটক ফজলুল হক মিলনের স্ত্রী শম্পা হকের ওপর হামলা হয়েছে। হামলাকারীরা তাঁর বহরের তিনটি গাড়ি ভাঙচুর এবং গাড়ি থেকে ৭ যুবদল ও ...বিস্তারিত»

কাপাসিয়ায় বিএনপি প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নানের ব্যাপক গণসংযোগ

-------

এফ এম কামাল হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪, কাপাসিয়া আসনে বিএনপি ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান গতকাল সোমবার সকাল থেকে উপজেলার ...বিস্তারিত»

কাপাসিয়ায় যুবদলের সম্পাদকসহ বিএনপি’র ৭ নেতা-কর্মী গ্রেফতার

-------

এফ এম কামাল হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার বিভিন্ন স্থান থেকে গত শনিবার রাতে থানা পুলিশ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফরিদুল আলম বুলু (৪৫)সহ বিএনপির ৭ নেতা-কর্মীকে গ্রেফতার ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ