MTnews24.com - সদা সত্য

০৪:৩১:৫৭ সোমবার, ২১ অক্টোবর ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ফারাক্কার পানিতে ডুবে গেল কুষ্টিয়ার ৫টি উপজেলা, চরম বিপদ সংকুল অবস্থায় দুর্গত এলাকার মানুষ     • ভিক্ষুক আর ঘুষখোরের মধ্যে কোনো পার্থক্য নেই: দুদক চেয়ারম্যান     • দরকার হলে আশরাফুলকে ৫ বার সুযোগ দেওয়া হবে : হাবিবুল বাশার     • বৃহস্পতিবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     • আমাদের দেখে অন্যরাও পাকিস্তান সফরে আসতে উৎসাহিত হবে : শ্রীলঙ্কা কোচ     • পাকিস্তানে ক্রিকেট খেলা হচ্ছে নাকি যুদ্ধের মহড়া হচ্ছে!     • প্রতি বছর হাজারও মুসলিম প্রাণ হারাচ্ছে, এই পৃথিবীতে এখন আর ন্যায়বিচার নেই : মাহাথির     • প্রয়োজনে পাকিস্তানে ঢুকে ওদের মারবো : ভারতীয় সেনা প্রধান     • যুবলীগের নেতৃত্বে আসছেন মাশরাফি!     • দুই আবেদন নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মাশরাফি

ফরিদপুরে ভাতিজাকে বিয়ে করে উধাও ৫০ বছরের চাচি

-------

ফরিদপুর থেকে : ফরিদপুরের সালথা উপজেলায় ৩৮ বছর বয়সী ভাতিজার প্রেমে পড়ে ৫০ বছর বয়সী তিন সন্তানের জননী চাচি উধাও হয়েছেন। 

পালিয়ে যাওয়ার সময় নগদ সাড়ে তিন লাখ টাকা ও সাড়ে তিন ভরি স্বর্ণ নিয়ে গেছেন তিনি। উপজেলার খারদিয়া ইউনিয়নের উজিরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

এদিকে, ভাতিজার হাত ধরে ৫০ বছর বয়সী চাচি উধাও হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।

স্থানীয় সূত্র জানায়, মালয়েশিয়া প্রবাসী উজিরপুর গ্রামের জিয়ারুল শেখের স্ত্রী হেমা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত

...বিস্তারিত»

আগামীতেও সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: নুরুল হুদা

---------

ফরিদপুর: বুধবার বিকেলে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পর্যায়ে নির্বাচন কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতির্থির বক্তব্যে তিনি এ কথা বলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। 

তিনি আরও বলেন, আগামীতে ...বিস্তারিত»

এবার প্রেমের টানে ফরিদপুরে মার্কিন নারী ব্যাংকার

------

ফরিদপুর: এবার প্রেমের টানে টানে সুদূর যুক্তরাষ্ট্র থেকে ফরিদপুরে এসেছেন এক মার্কিন নারী। তার নাম শ্যারুন খান (৪০)। তিনি পেশায় ব্যাংকার। ভালোবাসার টানে বাংলাদেশে এসে গত ১০ এপ্রিল বিয়ে করেছেন ...বিস্তারিত»

এবার নৌকার প্রচারণায় প্রধানমন্ত্রীর নাতনিরা

----

নিউজ ডেস্ক: ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী, স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাতনি (সায়মা ওয়াজেদ পুতুলের মেয়ে) আলীজে খন্দকার রুপন্তী ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ