০৫:৩৬:৫৩ বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • অস্ট্রেলিয়ার কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরে গেল ক্যারিবিয়রা     • এবার ইসরাইল ইস্যুতে ইরানে পার্লামেন্টে বড় বিল উত্থাপন     • ‘ইরানের আগ্রাসী প্রতিরোধ স্পৃহায় হামলার দুঃসাহস দেখায়নি যুক্তরাষ্ট্র’     • সেমিফাইনাল এবং বাংলাদেশের প্রত্যাশা ও সম্ভাবনা     • জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার করার আশ্বাস ছাত্রলীগের     • ইরানি বিজ্ঞানীদের ফাঁদে ফেলে গ্রেফতার করছে যুক্তরাষ্ট্র!     • স্বর্ণখচিত জুতা পরে বিশ্বকাপে খেলবেন বিরাট কোহলি!     • কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী     • বর্তমান বিশ্বে সেরা ওপেনারদের মধ্য একজন তামিম ইকবাল : কুম্বলে     • টাকা না দিলে সঙ্গে সঙ্গে লাইন কেটে দিন : প্রধানমন্ত্রী

দয়া করে নাটক-সিনেমা বানিয়ে আমার মেয়েকে দোজখে নেবেন না : নুসরাতের মা

-----------

ফেনী থেকে : 'আমার মেয়ে আল্লাহর রাস্তায় শহীদ হয়েছেন। শুনতেছি কেউ কেউ নাকি আমার মেয়েকে নিয়ে নাটক ও সিনেমা বানানোর প্রস্তুতি নিয়েছেন। দয়া করে আমার মেয়েকে নিয়ে কেউ সিনেমা বা নাটক বানাবেন না।'

শুক্রবার বিকালে ফেনীর সোনাগাজীতে যৌন হয়রানির প্রতিবাদ করায় আগুনে পুড়িয়ে হত্যা করা মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির মা শিরিন আক্তার এসব বলেন।

তিনি বলেন, নুসরাত শহীদ হয়ে গোটা বিশ্বের মানুষের মনে দাগ কেটেছে। সে কবরে চিরনিন্দ্রায় শায়িত আছে। সিনেমা-নাটক বানিয়ে তাকে দয়া করে দোজখে নেবেন না।

শিরিন আক্তার বলেন, নুসরাতকে নিয়ে

...বিস্তারিত»

নুসরাত হত্যার দায় স্বীকার করে যে তথ্য দিলেন ১২ আসামি

---------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার এক মাস আজ। আলোচিত এ হত্যাকাণ্ডে এখন পর্যন্ত ১২ জন আসামি আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সিনিয়র জুড়িশিয়াল ...বিস্তারিত»

কারাগারে বসে যে ভয়ঙ্কর ছক ঠিক করে দেন অধ্যক্ষ সিরাজ

---------

ফেনী থেকে : মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার সেই ভয়ঙ্কর ঘটনার বর্ণনা দিয়েছে  অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। নিজ মুখে বর্ণনা করেছে হত্যাকাণ্ডের ছক। তার জবানিতে উঠে এসেছে ...বিস্তারিত»

নুসরাতকে হত্যার কথা স্বীকার করলেন অধ্যক্ষ সিরাজ

------

ফেনী: মাদরাসাছাত্রী রাফি হত্যা মামলার প্রধান আসামি ও ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

রোববার বিকেল সাড়ে ৩টা থেকে রাত ...বিস্তারিত»

নুসরাতের পরিবারের ৫ লাখ টাকার ঋণ মওকুফ

------

ফেনী: মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের ৫ লাখ ১২ হাজার ৪শ টাকার ঋণ মওকুফ করেছে বেসরকারি এনজিও সংস্থা ব্যুরো বাংলাদেশ।সংস্থার সোনাগাজীর বক্তারমুন্সী শাখার ব্যবস্থাপক লুৎফুর রহমান ও সোনাগাজী শাখার সিনিয়র ...বিস্তারিত»

অপরাধ ঢাকতে নুসরাতকে রক্তও দেয় মামুন

-----

নিউজ ডেস্ক :  ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যায় জড়িত তিন আসামি নুর উদ্দিন, এমরান হোসেন মামুন ও আবদুল কাদের ঘটনার পর নিরপরাধ সাজার চেষ্টা করেছিল। পুলিশ ...বিস্তারিত»

নুসরাত হত্যা মামলায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আটক

-------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে আটক করেছে পিবিআই। শুক্রবার বিকালে তাকে আটক করা হয়। 

পিবিআই’র চট্টগ্রাম রেঞ্জের বিশেষ পুলিশ ...বিস্তারিত»

সেফুদাকে ধরিয়ে দিতে পারলে নগদ ২ লাখ পুরস্কার!

--------

ফেনী থেকে : পবিত্র কোরআন শরিফ অবমাননাকারী সিফাত উল্লাহ সেফুদাকে ধরিয়ে দিলে নগদ ২ লাখ টাকা পুরস্কার দেবেন বলে ঘোষণা দিয়েছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ...বিস্তারিত»

পুরান ঢাকা থেকে নুসরাত হত্যার আসামি কাদের গ্রেফতার

-------

ফেনী থেকে : ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি হাফেজ আবদুল কাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার সকালে পুরান ঢাকার হোসেনী দালান এলাকা থেকে ...বিস্তারিত»

নুসরাত হত্যা মামলায় শামীমের ভাগনিকে খুঁজছে পিবিআই

------

ফেনী থেকে : মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার মিশনে অংশ নেয়া ‘কেরোসিন’ ও ‘বোরকা’ সরবরাহকারীকে খুঁজছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন। কিলিং মিশনে অংশ নেয়া পাঁচজনের মধ্যে চারজনকে গ্রেফতার করা ...বিস্তারিত»

নুসরাত হত্যায় গ্রেফতার মাকসুদ আলম: সবজি বিক্রেতা থেকে যেভাবে কোটিপতি হলেন!

-----------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হয়েছেন সোনাগাজী পৌরসভার কাউন্সিলর ও সোনাগাজী পৌর আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদ আলম।

তাকে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

নুসরাত রাফি হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী ও আলীম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও পুড়িয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে মো. শামীম নামে আরেকজন গ্রেফতার হয়েছে। 

সোমবার বিকালে সোনাগাজী উপজেলার পশ্চিম তুলাতলি ...বিস্তারিত»

উম্মে সুলতানা পপিই সেই আলোচিত শম্পা

-----

ফেনী থেকে : নুসরাত জাহান রাফি হত্যাচেষ্টার ঘটনায় আলোচিত সেই উম্মে সুলতানা পপি ওরফে শম্পা ওরফে চম্পাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনী। শম্পা সম্পর্কে গ্রেফতার মাদ্রাসার অধ্যক্ষ ...বিস্তারিত»

'নুসরাতের গায়ে আগুন দেয়ার পর পরীক্ষা দেয় পপি ও তার বান্ধবী'

------------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী হত্যার ঘটনায় আটক পপি ও তার বান্ধবী নুসরাত জাহান রাফির শরীরে আগুন দেয়ার পর পরীক্ষায় অংশ নেয়। অজ্ঞাত ওই বান্ধবী এখন পলাতক রয়েছে। নুসরাতের গায়ে ...বিস্তারিত»

নুসরাত যৌন নিপীড়নের মামলা গোটা আলেম সমাজকে অপমান: জেল থেকে অধ্যক্ষ সিরাজ

-----------

নিউজ ডেস্ক : রাফি হত্যা মামলার আসামি অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা জেল থেকেই তাকে হত্যার নির্দেশ দেন। তবে কারাবন্দি সিরাজের যুক্তি- নুসরাত যৌন নিপীড়নের মামলা করে গোটা আলেম সমাজকে হেয় করেছে। ...বিস্তারিত»

‘নুসরাত হত্যার বিচার কীভাবে পাবেন?’ ফেনীর সাবেক নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ট্যাটাস নিয়ে তোলপাড়

------------

ফেনী থেকে : বহুল আলোচিত ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার পর নতুন করে আলোচনায় এসেছে ওই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি। ফেনীতে হওয়া বিভিন্ন অনিয়ম নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ...বিস্তারিত»

অধ্যক্ষ সিরাজ যখন জেলে, স্ত্রী তখন ব্যাংক থেকে ১৮ লাখ টাকা তুলে উধাও

------------

ফেনী: ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলার আসামি অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৮ লাখ টাকা তুলেছেন স্ত্রী ফেরদৌস আক্তার।

অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা ...বিস্তারিত»

নুসরাত রাফি হত্যার দায় স্বীকার করেছে নূর উদ্দিন

-------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি নুর উদ্দিন। মামলার তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা ...বিস্তারিত»

সেই অধ্যক্ষকে বেত দিয়ে পিটিয়েছিলেন নুসরাত রাফির মা

-------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মাদরাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে বেত দিয়ে পিটিয়েছিলেন বলে জানান রাফির মা শিরিন আক্তার।

সোনাগাজী উপজেলার উপজেলার ...বিস্তারিত»