০৬:৪৬:৪৩ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • সিরিজ বোমা বিস্ফোরণের পর মসজিদে হামলায় আতংকে শ্রীলংকান মুসলিমরা     • তোমার মায়াভরা মুখটা বলে দেয়, এই নোংরা পৃথিবীটা বাসের অযোগ্য : চঞ্চল চৌধুরী     • ভাগ্নের অকাল মৃত্যুতে বাকরুদ্ধ আন্দালিব রহমান পার্থ     • ২ কোটি টাকার বিজ্ঞাপনী প্রস্তাব ফেরালেন এই নায়িকা; কেন জানেন?     • সন্ত্রাসীদের চরিত্র সব ধর্মের শিক্ষার বাইরে : ইমাম আল-তায়েব     • ৫ মুসলিম দেশ নিয়ে নতুন অর্থনৈতিক জোটের প্রস্তাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার     • ইসলামি সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ চলমান রাখবে যুক্তরাষ্ট্র     • ‘সাধারণ মানুষকে এভাবে হত্যা করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না’     • অসামাজিক কাজে লিপ্ত থাকায় ৬ তরুণীসহ আটক ৯     • সিরিজ বিস্ফোরণে আন্তর্জাতিক যোগসূত্র রয়েছে: শ্রীলংকা সরকার

নুসরাত হত্যা মামলায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আটক

-------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে আটক করেছে পিবিআই। শুক্রবার বিকালে তাকে আটক করা হয়। 

পিবিআই’র চট্টগ্রাম রেঞ্জের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মোহাম্মদ ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা আজকে তাকে আটক করেছি। এর আগে একাধিক আসামির জবানবন্দিতে তার নাম এসেছে। তাই তাকে আটক করা হয়েছে। তিনি আমাদের হেফাজতে রয়েছেন।’

ফেনী পিবিআই’র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মনিরুজ্জামান বলেন, ‘রুহুল আমিনকে তার নিজ এলাকা থেকে আটক করা হয়েছে।’

এর আগে মামলার

...বিস্তারিত»

সেফুদাকে ধরিয়ে দিতে পারলে নগদ ২ লাখ পুরস্কার!

--------

ফেনী থেকে : পবিত্র কোরআন শরিফ অবমাননাকারী সিফাত উল্লাহ সেফুদাকে ধরিয়ে দিলে নগদ ২ লাখ টাকা পুরস্কার দেবেন বলে ঘোষণা দিয়েছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ...বিস্তারিত»

পুরান ঢাকা থেকে নুসরাত হত্যার আসামি কাদের গ্রেফতার

-------

ফেনী থেকে : ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি হাফেজ আবদুল কাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বুধবার সকালে পুরান ঢাকার হোসেনী দালান এলাকা থেকে ...বিস্তারিত»

নুসরাত হত্যা মামলায় শামীমের ভাগনিকে খুঁজছে পিবিআই

------

ফেনী থেকে : মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার মিশনে অংশ নেয়া ‘কেরোসিন’ ও ‘বোরকা’ সরবরাহকারীকে খুঁজছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন। কিলিং মিশনে অংশ নেয়া পাঁচজনের মধ্যে চারজনকে গ্রেফতার করা ...বিস্তারিত»

নুসরাত হত্যায় গ্রেফতার মাকসুদ আলম: সবজি বিক্রেতা থেকে যেভাবে কোটিপতি হলেন!

-----------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেফতার হয়েছেন সোনাগাজী পৌরসভার কাউন্সিলর ও সোনাগাজী পৌর আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকসুদ আলম।

তাকে ...বিস্তারিত»

নুসরাত রাফি হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী ও আলীম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ন ও পুড়িয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে মো. শামীম নামে আরেকজন গ্রেফতার হয়েছে। 

সোমবার বিকালে সোনাগাজী উপজেলার পশ্চিম তুলাতলি ...বিস্তারিত»

উম্মে সুলতানা পপিই সেই আলোচিত শম্পা

-----

ফেনী থেকে : নুসরাত জাহান রাফি হত্যাচেষ্টার ঘটনায় আলোচিত সেই উম্মে সুলতানা পপি ওরফে শম্পা ওরফে চম্পাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনী। শম্পা সম্পর্কে গ্রেফতার মাদ্রাসার অধ্যক্ষ ...বিস্তারিত»

'নুসরাতের গায়ে আগুন দেয়ার পর পরীক্ষা দেয় পপি ও তার বান্ধবী'

------------

ফেনী থেকে : ফেনীর মাদ্রাসাছাত্রী হত্যার ঘটনায় আটক পপি ও তার বান্ধবী নুসরাত জাহান রাফির শরীরে আগুন দেয়ার পর পরীক্ষায় অংশ নেয়। অজ্ঞাত ওই বান্ধবী এখন পলাতক রয়েছে। নুসরাতের গায়ে ...বিস্তারিত»

নুসরাত যৌন নিপীড়নের মামলা গোটা আলেম সমাজকে অপমান: জেল থেকে অধ্যক্ষ সিরাজ

-----------

নিউজ ডেস্ক : রাফি হত্যা মামলার আসামি অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা জেল থেকেই তাকে হত্যার নির্দেশ দেন। তবে কারাবন্দি সিরাজের যুক্তি- নুসরাত যৌন নিপীড়নের মামলা করে গোটা আলেম সমাজকে হেয় করেছে। ...বিস্তারিত»

‘নুসরাত হত্যার বিচার কীভাবে পাবেন?’ ফেনীর সাবেক নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্ট্যাটাস নিয়ে তোলপাড়

------------

ফেনী থেকে : বহুল আলোচিত ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার পর নতুন করে আলোচনায় এসেছে ওই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি। ফেনীতে হওয়া বিভিন্ন অনিয়ম নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ...বিস্তারিত»

অধ্যক্ষ সিরাজ যখন জেলে, স্ত্রী তখন ব্যাংক থেকে ১৮ লাখ টাকা তুলে উধাও

------------

ফেনী: ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলার আসামি অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৮ লাখ টাকা তুলেছেন স্ত্রী ফেরদৌস আক্তার।

অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

নুসরাত রাফি হত্যার দায় স্বীকার করেছে নূর উদ্দিন

-------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি নুর উদ্দিন। মামলার তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা ...বিস্তারিত»

সেই অধ্যক্ষকে বেত দিয়ে পিটিয়েছিলেন নুসরাত রাফির মা

-------

ফেনী থেকে : ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মাদরাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে বেত দিয়ে পিটিয়েছিলেন বলে জানান রাফির মা শিরিন আক্তার।

সোনাগাজী উপজেলার উপজেলার ...বিস্তারিত»

সেনাবাহিনী দেখে উল্লাসের কিছু নেই: ওবায়দুল কাদের

------

ফেনী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবাহিনী কোন দল বা জোটের নয়। কেউ কেউ সেনাবাহিনী দেখে উল্লাস করছে। সেনাবাহিনী নিরপেক্ষ ভূমিকা পালন করবে, উল্লাসের কিছু নেই। 

আজ সোমবার ...বিস্তারিত»