MTnews24.com - সদা সত্য

০৭:৪৬:৪৯ বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯


ট্যানারি বর্জ্য দিয়ে হাঁস-মুরগি-মাছের বিষাক্ত খাবার তৈরি, ১০ জনের দুই বছরের কারাদণ্ড

-------------

নিউজ ডেস্ক: চামড়া শিল্পের (ট্যানারি) বর্জ্য দিয়ে পোল্ট্রি (হাঁস-মুরগি) ও মাছের বিষাক্ত খাবার তৈরির অপরাধে হাজারীবাগে ১০ জনকে কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ছয়টি কারখানা সিলগালা করে তাদের মোট ২৪ লাখ টাকা জরিমানা এবং ২৮০০ টন বিষাক্ত পোল্ট্রি ও ফিস ফিড জব্দ করা হয়।

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় এ অভিযান শুরু হয়। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। র‍্যাব-২, প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের সহযোগিতায় চলে এই অভিযান। অভিযানে হাজারীবাগের ৭-৮টি কারখানায় হানা দেয় র‍্যাব।

সারওয়ার আলম বলেন, ট্যানারির

...বিস্তারিত»

দেশে সুশাসন না থাকলে যা হয়, চাঁদ দেখা নিয়ে তা–ই হয়েছে : মির্জা ফখরুল

------------

নিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে সুশাসন না থাকলে যা হয়, চাঁদ দেখা নিয়ে তা–ই হয়েছে। প্রথমে বৃহস্পতিবার ঈদের দিন ঘোষণার পর রাত ১১টার দিকে বুধবার ...বিস্তারিত»

মহাখালীতে অগ্নিকাণ্ড

-

নিউজ ডেস্ক: রাজধানীর মহাখালী তিতুমীর কলেজ-সংলগ্ন একটি গার্মেন্টেসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪ মে) দিবাগত রাত ১২টা ১২ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে ...বিস্তারিত»

পুরান ঢাকার মিটফোর্ডে অভিযান, কোটি টাকার নকল ওষুধ জব্দ

--------

নিউজ ডেস্ক: রাজধানীর পুরান ঢাকার মিটফোর্ডে অভিযান চালিয়ে এক কোটি টাকা সমমূল্যের নকল ও বিক্রয় নিষিদ্ধ ওষুধ জব্দ করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানে ওষুধ প্রশাসন অধিদফতর ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা ...বিস্তারিত»

শেষ পর্যন্ত সিসিটিভিতে ধরা পড়ল সেই শিশুকে ফেলে যাওয়ার দৃশ্য

---------

নিউজ ডেস্ক : শেষ পর্যন্ত সিসিটিভিতে ধরা পড়ল সেই শিশুকে ফেলে যাওয়ার দৃশ্য । ঢাকা শিশু হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার হওয়া কন্যা শিশুটিকে দুই নারী ফেলে গিয়েছিলেন। এর মধ্যে একজন ...বিস্তারিত»

ধর্মের অপব্যাখ্যা দিয়ে মা-মেয়ে ও বোনকে ধর্ষণ, আটক সাভারের ভণ্ড পীর

-----------

ঢাকা : সাভারের আশুলিয়ায় একই পরিবারের তিন নারীকে ধর্ষণের অভিযোগ এক ভণ্ড পীরের বিরুদ্ধে। প্রায় ১০ বছর আগে প্রবাসীর স্ত্রী মুরীদ হন একই এলাকার ভণ্ড পীর মনির হোসেনের আস্তানায়। ফলে ...বিস্তারিত»

রমজানে মাংসের দাম নির্ধারণ, বাড়লো গরুর মাংসের দাম

-------

ঢাকা : শুরু হতে যাওয়া পবিত্র মাহে রমজানে রাজধানীতে মাংসের দাম নির্ধারণ করেছে সরকার। রোজায় প্রতিকেজি দেশি গরুর মাংসের দাম সর্বোচ্চ ৫২৫ টাকা নির্ধারণ করা হয়েছে। আর খাসির মাংসের দাম ...বিস্তারিত»

জাতীয় পার্টির কার্যালয়ের তালা ভেঙে ৪৩ লাখ টাকা চুরি

--------

নিউজ ডেস্ক : বনানীতে জাতীয় পার্টির অফিস, ফাইল ছবিজাতীয় পার্টির (জাপা) বনানীর অফিসের তালা ভেঙে ৪৩ লাখ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ...বিস্তারিত»

মধ্যরাতে দুটি বিকট শব্দে আমাদের ঘুম ভাঙ্গে: বসিলা প্রত্যক্ষদর্শী

--------

ঢাকা: মধ্যরাতেই হঠাৎ দুটি বিকট শব্দে ঘরসহ কেঁপে উঠলো চারপাশ। ঘুম ভাঙতে ভাঙতে আরও কয়েকবার গুলির শব্দে আমরা আতংকিত। সময়টা আনুমানিক রাত সাড়ে তিনটা। এর মাঝেই দরজায় কড়া নাড়ার শব্দ, ...বিস্তারিত»

রাজধানীর গুলিস্তানে বিস্ফোরণ

--

নিউজ ডেস্ক :  রাজধানীর গুলিস্তানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য ও এক কমিউনিটি পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ...বিস্তারিত»

এবার রমজানে দ্রব্যের দাম কমবে: সাঈদ খোকন

------

নিউজ ডেস্ক : আসন্ন রমজানে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম একটুও বাড়বে না বলে ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, গত বছরের তুলনায় এবার রমজানে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

বিমানে কুড়িয়ে পাওয়া দুই লাখ টাকা যাত্রীকে ফিরিয়ে দিয়েছেন এক নিরাপত্তা কর্মী

-----------

নিউজ ডেস্ক :  বিমানে কুড়িয়ে পাওয়া দুই লাখ টাকা যাত্রীকে ফিরিয়ে দিয়েছেন এক নিরাপত্তা কর্মী। রোববার শাহজালাল বিমানবন্দরে সততার দৃষ্টান্তমূলক এমনই ঘটনা ঘটেছে।

জানা গেছে সিঙ্গাপুর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ...বিস্তারিত»

গুলশানে এপিএসসহ ভুয়া মন্ত্রী আটক

----

নিউজ ডেস্ক : ভুয়া মন্ত্রী পরিচয় দিয়ে টাকা আত্মসাৎকারী দুই প্রতারককে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম। গ্রেফতার দুইজন হলেন, রমাপদ ভট্টাচার্য ওরফে ...বিস্তারিত»

'বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশন জটে আটকে গেছি'

-----------

ঢাকা : ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশন জটে আটকে গেছি’ এমনই ব্যতিক্রমী স্লোগান লেখা প্লেকার্ড নিয়ে সড়কে দাঁড়িয়েছেন ঢাকা কলেজের গণিত বিভাগের শিক্ষার্থী সুজয় দাস।

তার দাবি সেশন জটে ...বিস্তারিত»

৯৯৯-এ ফোন, উদ্ধার হলো রুমের ভেতর আটকে পড়া ৪ বছরের শিশু

-----------

নিউজ ডেস্ক : গতকাল রবিবার রাতে রাজধানীর উত্তরা এলাকার একটি বাসা থেকে ৪ বছর বয়সী আয়ান খান নামের এক শিশুকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

গতকাল রাতে ৯৯৯-এ ফোন পেয়ে উত্তরার ১৪ ...বিস্তারিত»

অস্বাস্থ্যকর পরিবেশ, ধানমণ্ডির স্টার কাবাব রেস্টুরেন্টকে জরিমানা

------

ঢাকা: অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে রাজধানীর ধানমণ্ডির স্টার কাবাব রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সপ্তাহব্যাপী ভেজালবিরোধী স্পেশাল ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে অভিযানে নামেন ভ্রাম্যমাণ ...বিস্তারিত»

ফেসবুক পোস্টে এবার ব্যতিক্রমী অনুরোধ জানিয়ে ভাইরাল হলেন এমপি স্বপন

---------

নিউজ ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়া ঢাকা-১৯ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. এনামুর রহমানের পর এবার ব্যতিক্রমী সেই অনুরোধ জানিয়ে ভাইরাল হলেন আরেক সংসদ ...বিস্তারিত»

স্ট্রোকে আক্রান্ত হওয়ায় ডান হাত ও পা প্যারালাইজড হয়ে গেছে আইনজীবী সানাউল্লাহ মিয়ার

------------

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ৩ জানুয়ারি মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যায় (স্ট্রোক) আক্রান্ত হয়ে তিনি রাজধানীর ...বিস্তারিত»

বাবার ভয়ঙ্কর অপকর্মের বর্ণনা দিল মেয়ে

-----

ঢাকা: ইন্দ্রজিৎ সরকার: রাজধানী গেণ্ডারিয়ার দীননাথ সেন রোডের বাসার তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়েছিল ১৩ বছর বয়সী শান্তা (ছদ্মনাম)। হঠাৎ সে এক শিশুর আর্তনাদ শুনতে পায়। শিশুটি কান্নাজড়িত কণ্ঠে বারবার বলছিল- ...বিস্তারিত»