MTnews24.com - সদা সত্য

১২:৪০:৫৬ বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯


নাশকতার মামলায় জামিন পেলেন প্রতিবন্ধী ভিক্ষুক তারা মিয়া

-------

নিউজ ডেস্ক: পুলিশের উপর হামলার মামলায় সুনামগঞ্জের প্রতিবন্ধী ভিক্ষুক তারা মিয়াকে ছয় সপ্তাহের জামিন দিয়েছেন হাইকোর্ট। বুধবার হাইকোর্টের বিচারপতি রইছ উদ্দিন ও বিচারপতি জাহাঙ্গীর হোসেনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মো. আবিদুল হক। তার সঙ্গে ছিলেন অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে গত বছরের ২৮ ডিসেম্বর ষড়যন্ত্র ও হত্যার উদ্দেশ্যে আঘাত করার অভিযোগ এনে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন সুনামগঞ্জের জামালগঞ্জ থানার এসআই।

মামলার এজাহারে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, তিনি

...বিস্তারিত»

১৯ জানুয়ারি ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে

------

নিউজ ডেস্ক: সারাদেশে একজোগে পালিত হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। ওদিন ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী সব শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। আজ সোমবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে ...বিস্তারিত»

অস্বাস্থ্যকর পরিবেশ, ধানমণ্ডির স্টার কাবাব রেস্টুরেন্টকে জরিমানা

------

ঢাকা: অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে রাজধানীর ধানমণ্ডির স্টার কাবাব রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সপ্তাহব্যাপী ভেজালবিরোধী স্পেশাল ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে অভিযানে নামেন ভ্রাম্যমাণ ...বিস্তারিত»

নয়াপল্টনে পুলিশের গাড়ি পোড়ানো সেই যুবক গ্রেফতার

------

নিউজ ডেস্ক: গত ১৪ নভেম্বর রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের সময় দিয়াশলাই দিয়ে পুলিশের গাড়ি পোড়ানোর ঘটনায় একজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ।

গ্রেফতারকৃতের নাম ওয়াসিম ...বিস্তারিত»

ফেসবুক পোস্টে এবার ব্যতিক্রমী অনুরোধ জানিয়ে ভাইরাল হলেন এমপি স্বপন

---------

নিউজ ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়া ঢাকা-১৯ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. এনামুর রহমানের পর এবার ব্যতিক্রমী সেই অনুরোধ জানিয়ে ভাইরাল হলেন আরেক সংসদ ...বিস্তারিত»

তিন শিশুকেই হত্যা করা হয় ধর্ষণচেষ্টার পর

------

ঢাকায়: রাজধানীর ডেমরায় সবে স্কুলে যাওয়া শুরু করা শিশু ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪) হত্যার কারণ উদ্ঘাটিত হয়েছে। খেলারত ওই দুই শিশুকে লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার কথা ...বিস্তারিত»

স্ট্রোকে আক্রান্ত হওয়ায় ডান হাত ও পা প্যারালাইজড হয়ে গেছে আইনজীবী সানাউল্লাহ মিয়ার

------------

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ৩ জানুয়ারি মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যায় (স্ট্রোক) আক্রান্ত হয়ে তিনি রাজধানীর ...বিস্তারিত»

বাবার ভয়ঙ্কর অপকর্মের বর্ণনা দিল মেয়ে

-----

ঢাকা: ইন্দ্রজিৎ সরকার: রাজধানী গেণ্ডারিয়ার দীননাথ সেন রোডের বাসার তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়েছিল ১৩ বছর বয়সী শান্তা (ছদ্মনাম)। হঠাৎ সে এক শিশুর আর্তনাদ শুনতে পায়। শিশুটি কান্নাজড়িত কণ্ঠে বারবার বলছিল- ...বিস্তারিত»

বুকে ব্যাথা অনুভব করায় হাসপাতালে হাসানুল হক ইনু

-------

নিউজ ডেস্ক: বুকে ব্যাথা অনুভব করায় সদ্য বিদায়ী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। প্রথমে তাকে কয়েক ...বিস্তারিত»

আজ তৃতীয় দিনের মতো সড়ক অবরোধ পোশাকশ্রমিকদের, বন্ধ কালশীর রাস্তা

---------

নিউজ ডেস্ক: সরকারি মজুরি কাঠামো বৃদ্ধি ও বাস্তবায়নের দাবিতে তৃতীয় দিনের মতো সড়ক অবরোধ করেছে পোশাকশ্রমিকরা। মঙ্গলবার সকাল ৯টার পর থেকে তারা মিরপুরের কালশী সড়কে অবস্থান নেন। তাদের সরিয়ে দিতে ...বিস্তারিত»

বুধবার থেকে আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু

-----

নিউজ ডেস্ক: আন্তর্জাতিক বাণিজ্য মেলা- ২০১৯ আগামী বুধবার (৯ জানুয়ারি) থেকে  শুরু হবে। মাসব্যাপী এই মেলার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অন্যান্য বছরের মতো এবারও যৌথভাবে ২৪তম এ বাণিজ্য ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

বিমানবন্দরের সামনের সড়কে বাসে আগুন

----

নিউজ ডেস্ক: আজ সোমবার ৭ জানুয়ারি দুপুরে বিমানবন্দরের সামনের সড়কে একটি বাসে শ্রমিকরা আগুন ধরিয়ে দেন বলে ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধি জানিয়েছেন। এদিকে ন্যূনতম মজুরি কাঠামো বৃদ্ধি ও বাস্তবায়নের দাবিতে ...বিস্তারিত»

সুবর্ণচরে ধর্ষণে নেতৃত্বে ছিলেন বিএনপি নেতা : বিচারপতি মানিক

-------

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের একটি ঘটনা ঘটেছে। যে ব্যক্তিরা ওই ঘটনা ঘটিয়েছেন তাদের নেতৃত্বে একজন আওয়ামী লীগ নেতা আছেন বটে। তবে ওই আওয়ামী লীগ নেতা ...বিস্তারিত»

উত্তরায় সড়ক অবরোধ, চলছে না কোনো যানবাহন

------

নিউজ ডেস্ক:  বকেয়া বেতন-ভাতা পরিশোধ, ন্যূনতম মজুরি কাঠামো বৃদ্ধি ও বাস্তবায়নের দাবিতে উত্তরায় সড়ক অবরোধ করেছে পোশাকশ্রমিকরা। রোববার সকাল ৯টার পর থেকে তারা উত্তরার জসীমউদ্দীন, আজমপুর থেকে আব্দুল্লাহপুর পর্যন্ত সড়কে ...বিস্তারিত»

প্রশাসন বারণ করায় নির্বাচনি প্রচার কাজে বের হতে পারছিনা: আফরোজা আব্বাস

----------

নিউজ ডেস্ক: প্রশাসন বারণ করায় নির্বাচনি প্রচার কাজে বের হতে পারছেন না বলে অভিযোগ করেছেন ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাস। তিনি বলেছেন, প্রশাসন থেকে আমাকে বারণ করা হয়েছে। সে ...বিস্তারিত»

নির্বাচন ঘিরে ব্যাচেলর বাসা-মেসে নজরদারি

-----

জসীম উদ্দীন : একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে রাজধানীর ব্যাচেলর বাসা-মেসসহ ভাসমান বাসিন্দাদের ওপর নজরদারি বাড়িয়েছে পুলিশ। বেশ কয়েকটি স্থানে ভোটার নন, ভাসমান, ব্যাচেলর এমন বাসিন্দাদের এলাকা ছাড়তে বলা হয়েছে।

পুলিশ ...বিস্তারিত»

ঢাকায় মঙ্গলবারের নির্বাচনি প্রচারণা স্থগিত জাতীয় ঐক্যফ্রন্টের

------

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্ট মঙ্গলবারের (২৫ ডিসেম্বর) সব ধরনের নির্বাচনি প্রচারণা স্থগিত করেছে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার একান্ত সচিব ও ঐক্যফ্রন্ট নেতা এবিএম আবদুস সাত্তার স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানানো ...বিস্তারিত»

মির্জা আব্বাসের পক্ষে টাকা বিলির সময় আটক ২

-------

নিউজ ডেস্ক: রাজধানীর শাহজাহানপুরে বিএনপির প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে টাকা বিলির সময় দু’জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার বেলা সোয়া ২টার দিকে শাহজাহানপুর আল বারাকা হাসপাতালের সামনে থেকে তাদের ...বিস্তারিত»

নির্বাচনী মাঠে শিল্পীদের নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী

-------

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সমালোচনা করেছেন ঐক্যফ্রন্ট নেতা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, রাজনৈতিকভাবে কতটা দেউলিয়া হলে নায়ক-নায়িকাদের নির্বাচনের প্রচারণায় নামাতে পারে। সিনেমা হলে ...বিস্তারিত»