মানুষ মিথ্যা আশা শুনতে চায় না, এখন চাক্ষুষ কাজ দেখতে চায় : রিয়াজ

১১:৪৪:২৪ মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের নাটকীয় জয়     • সিঙ্গাপুরে ড. ফিলিপের অধীনে ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু     • বাংলাদেশী চিকিৎসকদের ভূয়সী প্রশংসায় ডা. দেবী শেঠি     • জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষণা করল ভারত     • মুসলিমরা নয় বেশি আত্মঘাতী বিস্ফোরণ ঘটিয়েছে হিন্দুরাই : দাবি ইমরান খানের     • নরেন্দ্র মোদিকে নতুন অফার দিলেন ইমরান খান     • কবে খেলায় ফিরবেন সাকিব? যা জানালেন বিসিবি চিকিৎসক     • শেবাগ যা করতে পারেননি, সেটা করে দেখালেন তামিম     • কাপাসিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে আওয়ামীলীগের একাধিকসহ অন্যান্য প্রার্থীর মনোনয়নপত্র দাখিল     • পরকিয়ায় বাধা দেয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯, ০৩:৫৭:৩৫

মানুষ মিথ্যা আশা শুনতে চায় না, এখন চাক্ষুষ কাজ দেখতে চায় : রিয়াজ

মানুষ মিথ্যা আশা শুনতে চায় না, এখন চাক্ষুষ কাজ দেখতে চায় : রিয়াজ

বিনোদন ডেস্ক: এখন আর গাল ভরা বুলি দিয়ে বাংলাদেশের মানুষকে সম্মোহিত করে রাখা যাবে না। মানুষ এখন চাক্ষুষ কাজ দেখতে চায়। বিগত দশ বছরে বাংলাদেশের মানুষ যে উন্নয়নের ধারা দেখেছে, এখন আর তারা মিথ্যা আশ্বাস মানতে চাইবে না। তাই মানুষ চেয়েছে উন্নয়নের ধারা অব্যাহত থাক এবং আমি বিশ্বাস করি আগামী পাঁচ বছরেও মানুষ বেশকিছু  উন্নয়নের নমুনা চাক্ষুষ দেখতে পাবে। ডিবিসি টেলিভিশনের এক আলোচনা পর্বে চিত্রনায়ক রিয়াজ এ মন্তব্য করেন। 

তিনি আরও বলেন, এবারের নির্বাচনের যে ফলাফল এসেছে, আমি মনে করি এমনটাই হওয়ার কথা ছিলো। কারণ বাংলাদেশের এমন কোনো সেক্টরে নেই যেখান থেকে একাংশ হলেও মাননীয় প্রধানমন্ত্রীর সমর্থনে এগিয়ে আসেনি। এটা একটা গণ জোয়ারের মতো ছিলো। স্বাধীনতার এতোদিন পরে স্বাধীনতার পক্ষের সমস্ত শক্তি এক হয়েছে এটা দেখে এবং ভেবে আনান্দ পাচ্ছি।

এবারের নির্বাচনে বেশকিছু শিল্পী প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছিলো। অন্যদিকে আমরা অনেক শিল্পীই নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলাম এবং আমরা স্বতঃস্ফুর্ত ভাবে আনন্দ নিয়েই কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার সাথে থেকে, পাশে দাঁড়িয়ে জনগণের মনে মুক্তিযুদ্ধের চেতনাকে জাগাতে পেরেছি এবং মুক্তিযুদ্ধের পক্ষের হয়ে কাজ করতে পেরে মনে একটা তৃপ্তি কাজ করছে। এটাও আমার জীবনের অনেক বড় পাওয়া। 

গত এক মাস ধরে আমরা যেভাবে গ্রামে-গঞ্জে, মাঠে-প্রান্তরে ঘুরে বেড়িয়েছি তাতে আমরা জনগণের সান্নিধ্যে যেতে পেরেছি এবং এই শ্রমের বিপরীতে যে বিশাল বিজয় আমরা পেয়েছি তা আমাদের কাম্য ছিলো। যদিও শিল্পীদের মধ্যথেকেও কিছু লোক বিরোধী দলকে সাপোর্ট করেছে যারা সংখ্যায় ছিলো খুবই সামান্য এবং তারা কাজটি না বুঝেই করেছে বলে মনে করছেন এই চিত্রনায়ক।



খেলাধুলার সকল খবর »

ইসলাম


মাত্র আট মাসেই কুরআনে হাফিজ এই ছোট্ট শিশু!

মাত্র-আট-মাসেই-কুরআনে-হাফিজ-এই-ছোট্ট-শিশু-

ইসলাম সকল খবর »

এক্সক্লুসিভ নিউজ


সাবধান! বাড়িতে গ্যাস সিলিন্ডার থাকলে এই ১০টি ভুল কখনোই করবেন না

সাবধান--বাড়িতে-গ্যাস-সিলিন্ডার-থাকলে-এই-১০টি-ভুল-কখনোই-করবেন-না

ভোলায় জেলেদের জালে ধরা পড়ল দুই মণ ওজনের বিশাল মাছ‌!

ভোলায়-জেলেদের-জালে-ধরা-পড়ল-দুই-মণ-ওজনের-বিশাল-মাছ‌-

এক্সক্লুসিভ সকল খবর »

সর্বাধিক পঠিত


পাঠকই লেখক


পাঠকই সকল খবর »

জেলার খবর


ঢাকা ফরিদপুর
গাজীপুর গোপালগঞ্জ
জামালপুর কিশোরগঞ্জ
মাদারীপুর মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ ময়মনসিংহ
নারায়ণগঞ্জ নরসিংদী
নেত্রকোনা রাজবাড়ী
শরীয়তপুর শেরপুর
টাঙ্গাইল ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা চাঁদপুর
লক্ষ্মীপুর নোয়াখালী
ফেনী চট্টগ্রাম
খাগড়াছড়ি রাঙ্গামাটি
বান্দরবান কক্সবাজার
বরগুনা বরিশাল
ভোলা ঝালকাঠি
পটুয়াখালী পিরোজপুর
বাগেরহাট চুয়াডাঙ্গা
যশোর ঝিনাইদহ
খুলনা মেহেরপুর
নড়াইল নওগাঁ
নাটোর গাইবান্ধা
রংপুর সিলেট
মৌলভীবাজার হবিগঞ্জ
নীলফামারী দিনাজপুর
কুড়িগ্রাম লালমনিরহাট
পঞ্চগড় ঠাকুরগাঁ
সুনামগঞ্জ কুষ্টিয়া
মাগুরা সাতক্ষীরা
বগুড়া জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ পাবনা
রাজশাহী সিরাজগঞ্জ