MTnews24.com - সদা সত্য

০১:৫৭:০১ রবিবার, ২৪ অক্টোবর ২০২১

সর্বশেষ সংবাদ :

     • গ্রাহকদের জন্য যে জরুরি বার্তা দিল ইভ্যালি     • যে চার ক্রিকেটারকে অনুসরণ করতেন ছোট বেলা থেকে সাকিব তা নিজেই জানালেন     • লজ্জার হার নিয়ে মাঠ ছাড়ল ভারত     • পর্নভিডিও-কাণ্ডে গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রা, নিখোঁজ শিল্পা শেট্টি     • ৪ মুসলিমকে হ'ত্যার প্রতি'বাদে কানাডার রাস্তায় হাজার হাজার মানুষ     • এক ফিলিস্তিনি নারীকে গু'লি করে হ'ত্যা     • খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা জানালেন তার ব্যক্তিগত চিকিৎসক     • মানবিক দিক বিবেচনা করে খালেদা জিয়ার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী     • বিপর্যস্ত ভারতকে ১০ কোটি ডলারের জরুরি চিকিৎসা সামগ্রী দিল যুক্তরাষ্ট্র     • দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ডসংখ্যক মৃত্যু

স্ত্রীর পক্ষ নিয়ে বৃদ্ধ মাকে বাঁশ দিয়ে পিটালো ছেলে: ছেলের শাস্তি চাইলেন মা

------------

ঠাকুরগাঁও : স্ত্রীর সঙ্গে ঝগড়া কারার অভিযোগে ঠাকুরগাঁওয়ে রহিমা বেগম নামের ৭০ বছরের বৃদ্ধ মাকে বেধড়ক পিটিয়ে আহত করেছে ছেলে মজিবর রহমান। বর্তমানে ওই বৃদ্ধ মা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মেম্বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মাকে বাচাঁকে গিয়ে আহত হয়েছেন মেজো ছেলে খায়রুল ইসলাম ও তার স্ত্রী রেবেকা পারভিন। তারাও হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, পরিবারের ছোটখাটো বিষয় নিয়ে শাশুড়ি রহিমা ও বড় ছেলের স্ত্রী নাসরিনের প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার

...বিস্তারিত»

তৃতীয় শ্রেণির ছাত্রীর পেটের চারকেজি টিউমারের ভেতর আরেক শিশু!

---------

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের বাবুল রায়ের ১২ বছরের মেয়ে বিথিকা রায়। স্থানীয় মলানপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সে।

গত দশদিন আগে হঠাৎ করেই বিথিকার শারীরিক ...বিস্তারিত»

রাতে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক

--------

ঠাকুরগাঁও: জেলা প্রশাসকের কার্যালয় বা অন্য কোন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হলে একই মানুষ বারবার পেয়ে থাকে। এ কারণে রাতের বেলায় বাড়ি বাড়ি গিয়ে সঠিক অসহায় ব্যক্তি নির্ধারণ করে শীতবস্ত্র ...বিস্তারিত»

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের স্ত্রীর ওপর হামলার অভিযোগ

------

নিউজ ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রীর ওপর হামলা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঠাকুরগাঁও-১ নির্বাচনী এলাকায় লিফলেট বিতরণের সময় মির্জা ফখরুলের স্ত্রীর ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলার চেষ্টা করে।

নেতাকর্মীদের ...বিস্তারিত»

সেনাবাহিনী মাঠে নামলেই ভরসা পাই : মির্জা ফখরুল

------

ঠাকুরগাঁও : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই দেশের মানুষের শেষ আশা-ভরসার স্থল হলো সেনাবাহিনী। তারা নির্বাচনী মাঠে নামলেই আমরা আস্থা ও ভরসা পাই।

রোববার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ