MTnews24.com - সদা সত্য

১২:১৩:৩০ মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ইতিহাস গড়ে নিজেকে ধরা ছোঁয়ার বাইরে নিয়ে গেলেন রাজ্জাক     • পাকিস্তানে প্রায় ম্যাচেই ফিক্সিং, চারপাশে ম্যাচ ফিক্সাররা: শোয়েব আখতার     • আমার জন্য দোয়া করবেন ও আমাকে হৃদয়ে রাখবেন : সাকিব     • ইসলামাবাদে 'আজাদি মার্চ', বিশাল জন-সমুদ্র থেকে ইমরানকে পদত্যাগে আল্টিমেটাম     • সাকিবের শাস্তি কমাতে আইনি পদক্ষেপ নিচ্ছে বিসিবি     • সরগরম ইলিশের বাজার, কেজি মাত্র ২০০ টাকা     • সৌদিতে নারীকর্মী পাঠানো বন্ধ করবে না সরকার : পররাষ্ট্রমন্ত্রী     • সাকিবকে ফাঁসানো সেই জুয়াড়ির কারণে এক ক্রিকেটার আত্মহ'ত্যা করেছিল     • ঘরে-বাইরে রাজনীতির শিকার সাকিব ও বাংলাদেশের ক্রিকেট!     • সাকিব তুমি দেশকে এক করেছ, আমরা তোমার সঙ্গেই আছি : তিশা

বিয়ের ১ মাসের মাথায় মা হলেন নববধূ, নবজাতককে মেরে নিজে আত্মহ'ত্যার চেষ্টা

------------

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে : যশোর জেলার কেশবপুরে বিয়ের ১ মাস ৬ দিনের মাথায় নববধূর হাতের মেহেদীর রং মুছে যাওয়ার আগেই নববধূ হলেন ১ পুত্র সন্তানের মা। 

বাথরুমে পুত্র সন্তান প্রসবের পর হ'ত্যা করে বাগানে ফেলে দেওয়ার পর প্রতিবেশীরা বাচ্চার কান্না শুনতে পেয়ে বাড়ির আঙিনার বাগান হতে নবজাত পুত্র সন্তানকে উদ্ধার করে। এরপর নববধূ আত্মহ'ত্যা করার জন্য চেষ্টা করলেও প্রতিবেশিদের সহায়তায় বেঁচে যান।

উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের শেখপুরা গ্রামের তোফাজ্জেল হোসেনের পুত্র আলামিন (১৮) গত মাসের ২২ তারিখে পার্শ্ববর্তি বিদ্যানন্দকাটি ইউনিয়নের

...বিস্তারিত»

ভিজিডির চাল আত্মসাতে আ.লীগের ইউপি চেয়ারম্যান বরখাস্ত

-------

যশোর থেকে : যশোরের অভয়নগরে ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে আওয়ামী লীগ সমর্থিত এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া বাবুল আক্তার উপজেলার ৬নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

স্থানীয় সরকার ...বিস্তারিত»

একটি পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে তামান্না

-------

যশোর : দুই হাত ও একটি পা নেই তামান্না আক্তার নূরার। আছে একটি মাত্র পা। সেই পা দিয়ে লিখেই এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে সে। একটি মাত্র পা নিয়েই সংগ্রাম করে আসা ...বিস্তারিত»

ঢাকার তরুণীকে কলকাতায় আটকে রেখে দেহ ব্যবসা, আটক ২

--------

যশোর থেকে : চাকরির প্রলোভন দিয়ে ঢাকার পোশাক কারখানার শ্রমিক এক তরুণীকে পশ্চিমবঙ্গে আটকে রেখে দেহ ব্যবসায় নামতে বাধ্য করার অভিযোগে এক দম্পতি আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নির্যাতিতা তরুণীর ...বিস্তারিত»

গণসংযোগে যাওয়ার সময় বিএনপি প্রার্থীর গাড়ি থেকে তিন নেতা আটক

---------

নিউজ ডেস্ক: গণসংযোগে যাওয়ার সময় যশোর-৩ (সদর) আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের গাড়ি থেকে বিএনপির তিন নেতাকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা-মাগুরা সড়কের পাঁচবাড়িয়া ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ