MTnews24.com - সদা সত্য

০৪:২৭:৪৩ সোমবার, ২১ অক্টোবর ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ফারাক্কার পানিতে ডুবে গেল কুষ্টিয়ার ৫টি উপজেলা, চরম বিপদ সংকুল অবস্থায় দুর্গত এলাকার মানুষ     • ভিক্ষুক আর ঘুষখোরের মধ্যে কোনো পার্থক্য নেই: দুদক চেয়ারম্যান     • দরকার হলে আশরাফুলকে ৫ বার সুযোগ দেওয়া হবে : হাবিবুল বাশার     • বৃহস্পতিবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা     • আমাদের দেখে অন্যরাও পাকিস্তান সফরে আসতে উৎসাহিত হবে : শ্রীলঙ্কা কোচ     • পাকিস্তানে ক্রিকেট খেলা হচ্ছে নাকি যুদ্ধের মহড়া হচ্ছে!     • প্রতি বছর হাজারও মুসলিম প্রাণ হারাচ্ছে, এই পৃথিবীতে এখন আর ন্যায়বিচার নেই : মাহাথির     • প্রয়োজনে পাকিস্তানে ঢুকে ওদের মারবো : ভারতীয় সেনা প্রধান     • যুবলীগের নেতৃত্বে আসছেন মাশরাফি!     • দুই আবেদন নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মাশরাফি

ভিজিডির চাল আত্মসাতে আ.লীগের ইউপি চেয়ারম্যান বরখাস্ত

-------

যশোর থেকে : যশোরের অভয়নগরে ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে আওয়ামী লীগ সমর্থিত এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া বাবুল আক্তার উপজেলার ৬নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বরখাস্তের আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, উপজেলার বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান মো. বাবুল আক্তারের বিরুদ্ধে ভিজিডি উপকারভোগী ২৬০ জনের ২০১৭-১৮ অর্থবছরের ডিসেম্বর-২০১৮ মাসের সর্বমোট ৭.৮০০ মেট্রিক টন চাল উত্তোলন করে উপকারভোগীদের মাঝে বিতরণ না করে আত্মসাৎ

...বিস্তারিত»

একটি পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে তামান্না

-------

যশোর : দুই হাত ও একটি পা নেই তামান্না আক্তার নূরার। আছে একটি মাত্র পা। সেই পা দিয়ে লিখেই এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে সে। একটি মাত্র পা নিয়েই সংগ্রাম করে আসা ...বিস্তারিত»

ঢাকার তরুণীকে কলকাতায় আটকে রেখে দেহ ব্যবসা, আটক ২

--------

যশোর থেকে : চাকরির প্রলোভন দিয়ে ঢাকার পোশাক কারখানার শ্রমিক এক তরুণীকে পশ্চিমবঙ্গে আটকে রেখে দেহ ব্যবসায় নামতে বাধ্য করার অভিযোগে এক দম্পতি আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নির্যাতিতা তরুণীর ...বিস্তারিত»

গণসংযোগে যাওয়ার সময় বিএনপি প্রার্থীর গাড়ি থেকে তিন নেতা আটক

---------

নিউজ ডেস্ক: গণসংযোগে যাওয়ার সময় যশোর-৩ (সদর) আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের গাড়ি থেকে বিএনপির তিন নেতাকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা-মাগুরা সড়কের পাঁচবাড়িয়া ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ