MTnews24.com - সদা সত্য

০৫:৫৬:৪৮ মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ১ আগস্ট থেকে বোরকা পরলেই ১৪ হাজার টাকা জরিমানা নেদারল্যান্ডে     • আদালতে রিফাত হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন মিন্নি     • অজিত ডোভালসহ পাকিস্তানে গুপ্তচরের দায়িত্বের ছিলেন যেসব দুর্ধর্ষ 'র' এজেন্টরা!      • ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা, অভিযুক্তকে সৌদি থেকে ধরে আনলেন নারী পুলিশ কর্মকর্তা     • নেত্রকোনায় ব্যাগে শিশুর কাটা মাথা, গণপিটুনিতে ঘাতক নিহত     • হঠাৎই বুড়ো হয়ে যাচ্ছেন সবাই!     • কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শরীরে ২৩ বার অস্ত্রের কোপ, সেই সাহসী কন্যাই এখন ব্যারিস্টার!     • আয়শা সিদ্দিকা মিন্নি : প্রধান সাক্ষী থেকে স্বামী হত্যার আসামি     • হলি আর্টিজান হামলার গা শিউরে ওঠা প্রস্তুতির তথ্য জানাল জঙ্গির ছেলে     • মাথা থেঁতলে মডেল-অভিনেত্রীকে হত্যা করলেন প্রেমিক

ধর্মীয় অনুশাসন মেনে চললে হার্ট ভালো থাকবে : ডা. দেবী শেঠী

---------

চট্টগ্রাম থেকে : ধর্মীয় অনুশাসনগুলো মেনে চললে ও সৃষ্টিকর্তায় বিশ্বাস রাখলে হার্ট ভাল থাকবে বলে জানিয়েছেন ভারতের ব্যাঙালুরুর নারায়ণা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সায়েন্সের প্রতিষ্ঠাতা, খ্যাতিমান হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দেবী প্রসাদ শেঠী।

তিনি বলেন, ধর্মীয় অনুশাসন মানুষকে ভালো রাখে, আপনি যেই ধর্মেরই হোন না কেন, ধার্মিক হোন। সৃষ্টিকর্তায় বিশ্বাস রাখুন। আপনাকে আধ্যাত্মিকতা অর্জন করতে হবে না, শুধু ধর্মীয় অনুশাসনগুলো মেনে চলুন। প্রতিদিন কাজ শুরু করার আগে সৃষ্টিকর্তাকে বলুন। কাজ শেষ করে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিন। ভেরি সিম্পল, আপনি ভালো থাকবেন।

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী

...বিস্তারিত»

আমি তোমায় না পেলে মরবো বলেছি, তাই মরছি: সুইসাইড নোটে গৃহবধূ

----------

চট্টগ্রাম থেকে : চট্টগ্রামের লোহাগাড়ায় বিয়ের বিয়ের ৩ মাস পর বিষপানে আত্মহত্যা করেছেন আফরোজা খানম মুমু (১৮)। বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে সে বিষপান করে। 

সোমবার দিবাগত রাত ...বিস্তারিত»

'উপমন্ত্রী নওফেল' সেজে ছাত্রলীগ নেত্রীর সঙ্গে প্রতারণা, গ্রেফতার যুবক

----------

চট্টগ্রাম থেকে : শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সেজে এক ছাত্রলীগ নেত্রীর সাথে প্রতারণার অভিযোগে মো. ওসমান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার ভোর রাতে চট্টগ্রাম শহরের ডবলমুরিং থানাধীন ...বিস্তারিত»

চিত্রনায়িকা শিমলার হদিস পাচ্ছে না পুলিশ

-----

মুহাম্মদ সেলিম, চট্টগ্রাম থেকে : বাংলাদেশ বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ ওরফে মাহাদি ওরফে মাহিবি জাহানের স্ত্রী চিত্রনায়িকা শিমলার হদিস পাচ্ছে না পুলিশ।

আলোচিত এ মামলার তদন্তকারী সংস্থা চট্টগ্রাম ...বিস্তারিত»

রোহিঙ্গা ক্যাম্পে ২০ মাসে লক্ষাধিক শিশুর জন্ম, জনমনে উদ্বেগ!

---------

ফারুক তাহের, চট্টগ্রাম : রোহিঙ্গাদের উচ্চ জন্মহারের কারণে কক্সাজারের উখিয়া-টেকনাফের ক্যাম্পগুলোতে বেড়েই চলেছে অনিয়ন্ত্রিত শিশু জন্মদান। ২০১৭ সালের ২৫ আগস্ট থেকে পরবর্তী তিন মাসে মিয়ানমারে সেনা নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশ ...বিস্তারিত»

জলোচ্ছ্বাসে প্লাবিত হতে পারে চট্টগ্রাম, ঢাকায় যুদ্ধবিমান স্থানান্তর

-------

চট্টগ্রাম থেকে : ঘুর্ণিঝড় ফণীর প্রভাবে ৬নং বিপদ সংকেত ঘোষণার পর চট্টগ্রাম বন্দরে নিজস্ব অ্যালার্ট থ্রি জারীর মাধ্যমে সব ধরণের অপারেশনাল কার্যক্রম বন্ধ করা হয়েছে সকালে। 

নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে চট্টগ্রাম ...বিস্তারিত»

উবার চালকের জবানবন্দিতে ধর্ষণের লোমহর্ষক বর্ণনা

-----

চট্টগ্রাম: চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলের একটি পোশাক কারখানার নারীকর্মী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ২৪শে এপ্রিল। খবর পেয়ে নগরীর ডবলমুরিং থানা এলাকার মোগলটুলির বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় ওই ...বিস্তারিত»

চট্টগ্রামে উবার চালিত কারে দু'দফা ধর্ষণ, লজ্জায় কিশোরীর আত্মহত্যা

---------

চট্টগ্রাম থেকে : চট্টগ্রামে উবারে চালিত গাড়িতে পোষাক শ্রমিক এক কিশোরীকে দু’দফা ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের পর ওই কিশোরী লজ্জায় আত্মহত্যা করেছে। আর এই আত্মহত্যা তদন্ত করতে গিয়ে পুলিশ বাদশা ...বিস্তারিত»

কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

----

চট্টগ্রাম থেকে : চট্টগ্রামে পতেঙ্গা সমুদ্র সৈকতে কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। ওই ছাত্রের নাম মাহফুজুর রহমান (২০)। তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট ...বিস্তারিত»

আবাসিক হোটেলে নিয়ে কিশোরীর প্রেমিক ও বন্ধু মিলে ধর্ষণ

--------

চট্টগ্রাম : চট্টগ্রামে পহেলা বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে ১৫ বছর বয়সী এক কিশোরী। রোববার (১৪ এপ্রিল) দুপুরে পটিয়ার একটি আবাসিক হোটেলে নিয়ে ওই কিশোরীর প্রেমিক ও ...বিস্তারিত»

দুদকে ঘুষ দিতে এসে লাখ টাকাসহ গ্রেফতার আনসার কমান্ড্যান্ট

--------

নিউজ ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চট্টগ্রাম কার্যালয়ে ঘুষ দিতে গিয়ে গ্রেফতার হয়েছেন আনসার কমান্ড্যান্ট আশিকুর রহমান।

বৃহস্পতিবার সকালে সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২-এ ঘুষের এক লাখ টাকাসহ তাকে গ্রেফতার করা হয়। ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

আপনাদের মেয়েদের স্কুল-কলেজে দেবেন না: আল্লামা শফী

-------

চট্টগ্রাম: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী মেয়েদের স্কুল-কলেজে না পাঠানোর জন্য ওয়াদা নিয়েছেন। আর পাঠালেও চতুর্থ কিংবা পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ানোর কথা বলেছেন।

আজ শুক্রবার জুমার নামাজের পর চট্টগ্রামের ...বিস্তারিত»

চট্টগ্রামের ১৫ আসনে সেনা-বিজিবি, সন্দ্বীপে নৌবাহিনী

------

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষায় চট্টগ্রামের ১৫টি আসনে সেনাবাহিনী ও বিজিবি এবং দ্বীপ উপজেলা সন্দ্বীপে নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। এ লক্ষে রোববার (২৩ ডিসেম্বর) বিকেল ...বিস্তারিত»

হাটহাজারীতে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ ইব্রাহিমের গাড়ি বহরে হামলা

-------

নিউজ ডেস্ক: হামলায় আহত সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের এক কর্মী ও ভাংচুর করা গাড়ি। চট্টগ্রামের হাটহাজারীতে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। 

হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নে ...বিস্তারিত»