০৬:৫২:৫৮ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • সিরিজ বোমা বিস্ফোরণের পর মসজিদে হামলায় আতংকে শ্রীলংকান মুসলিমরা     • তোমার মায়াভরা মুখটা বলে দেয়, এই নোংরা পৃথিবীটা বাসের অযোগ্য : চঞ্চল চৌধুরী     • ভাগ্নের অকাল মৃত্যুতে বাকরুদ্ধ আন্দালিব রহমান পার্থ     • ২ কোটি টাকার বিজ্ঞাপনী প্রস্তাব ফেরালেন এই নায়িকা; কেন জানেন?     • সন্ত্রাসীদের চরিত্র সব ধর্মের শিক্ষার বাইরে : ইমাম আল-তায়েব     • ৫ মুসলিম দেশ নিয়ে নতুন অর্থনৈতিক জোটের প্রস্তাব প্রধানমন্ত্রী শেখ হাসিনার     • ইসলামি সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ চলমান রাখবে যুক্তরাষ্ট্র     • ‘সাধারণ মানুষকে এভাবে হত্যা করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না’     • অসামাজিক কাজে লিপ্ত থাকায় ৬ তরুণীসহ আটক ৯     • সিরিজ বিস্ফোরণে আন্তর্জাতিক যোগসূত্র রয়েছে: শ্রীলংকা সরকার

কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

----

চট্টগ্রাম থেকে : চট্টগ্রামে পতেঙ্গা সমুদ্র সৈকতে কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। ওই ছাত্রের নাম মাহফুজুর রহমান (২০)। তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট গ্রামে।

জানা যায়, গতকাল শুক্রবার বিকালে বন্ধুকে নিয়ে পতেঙ্গায় বেড়াতে যান মাহফুজুর রহমান। সেখানে কাঁকড়া খেয়ে দু'জনেই অসুস্থ হয়ে পড়েন। তাদের শ্বাসকষ্ট বেড়ে যায় ও নাক মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। 

পরে স্থানীয়রা তাদের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমানকে মৃত ঘোষণা করেন। মাহফুজের বন্ধুকে

...বিস্তারিত»

আবাসিক হোটেলে নিয়ে কিশোরীর প্রেমিক ও বন্ধু মিলে ধর্ষণ

--------

চট্টগ্রাম : চট্টগ্রামে পহেলা বৈশাখে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে ১৫ বছর বয়সী এক কিশোরী। রোববার (১৪ এপ্রিল) দুপুরে পটিয়ার একটি আবাসিক হোটেলে নিয়ে ওই কিশোরীর প্রেমিক ও ...বিস্তারিত»

দুদকে ঘুষ দিতে এসে লাখ টাকাসহ গ্রেফতার আনসার কমান্ড্যান্ট

--------

নিউজ ডেস্ক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চট্টগ্রাম কার্যালয়ে ঘুষ দিতে গিয়ে গ্রেফতার হয়েছেন আনসার কমান্ড্যান্ট আশিকুর রহমান।

বৃহস্পতিবার সকালে সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২-এ ঘুষের এক লাখ টাকাসহ তাকে গ্রেফতার করা হয়। ...বিস্তারিত»

আপনাদের মেয়েদের স্কুল-কলেজে দেবেন না: আল্লামা শফী

-------

চট্টগ্রাম: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী মেয়েদের স্কুল-কলেজে না পাঠানোর জন্য ওয়াদা নিয়েছেন। আর পাঠালেও চতুর্থ কিংবা পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ানোর কথা বলেছেন।

আজ শুক্রবার জুমার নামাজের পর চট্টগ্রামের ...বিস্তারিত»

চট্টগ্রামের ১৫ আসনে সেনা-বিজিবি, সন্দ্বীপে নৌবাহিনী

------

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষায় চট্টগ্রামের ১৫টি আসনে সেনাবাহিনী ও বিজিবি এবং দ্বীপ উপজেলা সন্দ্বীপে নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। এ লক্ষে রোববার (২৩ ডিসেম্বর) বিকেল ...বিস্তারিত»

হাটহাজারীতে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ ইব্রাহিমের গাড়ি বহরে হামলা

-------

নিউজ ডেস্ক: হামলায় আহত সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের এক কর্মী ও ভাংচুর করা গাড়ি। চট্টগ্রামের হাটহাজারীতে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। 

হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ