MTnews24.com - সদা সত্য

০১:১৬:২০ বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • রিফাত হত্যার ঘটনায় মর্মাহত হাইকোর্ট জানতে চান কি অ্যাকশন নেয়া হয়েছে     • কাঁদতে কাঁদতে চোখের সামনে স্বামী হত্যার বর্ণনা দিলেন মিন্নি     • প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা     • ফেসবুকে রিফাতের স্ত্রীর আরেকটি স্থিরচিত্র ভাইরাল      • সেই খুনি আগেও কোপান প্রতিবেশীকে     • অপরাধ জগতের পরিচিত মুখ ছিল দুই খুনি, তাদের কারণে এলাকার মানুষ ছিল অতিষ্ঠ     • কী নির্মমতা! কী পাষণ্ডতা! স্ত্রী জাপটে ধরছেন খুনিদের, দাঁড়িয়ে দেখছেন সবাই     • জেল থেকে বেরিয়ে রিফাতকে কুপিয়ে হত্যা     • প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় একজন গ্রেপ্তার     • অবশেষে পরিচয় মিলল সেই অমানুষের

যৌন নির্যাতন ও ধর্ষণ বন্ধে ফেসবুকে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি

--------

বগুড়া থেকে : দেশে সম্প্রতি একের পর এক ধর্ষণের ঘটনা ও যৌন নির্যাতন বন্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খোলা চিঠি লিখে ফেসবুকে পোস্ট করেছেন বরগুনার মো. সাইফুল ইসলাম রাসেল নামের এক যুবক। 

মঙ্গলবার নিজের ফেসবুক ওয়ালে তিনি এই চিঠি পোস্ট করেন। এসময় তিনি প্রধানমন্ত্রীসহ যথাযথ কর্তৃপক্ষকে ধর্ষণ বন্ধে কার্যকর পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।

চিঠিতে তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে লিখেছেন, ‘আজ মাহে রমজান শুরু হয়েছে। ইসলাম ধর্মমতে আল্লাহ তা’লা এই মাসে সব শয়তানকে বন্দি করে রাখেন। সব মৃত মানুষকে তাদের আজাব থেকে মুক্ত করে

...বিস্তারিত»

এক মণ ধান বিক্রি করেও পরিশোধ হচ্ছে না একজন কামলার মজুরি!

-----------

ফজলুল হক শাওন , বিশেষ সংবাদদাতা : চলছে বোরো মৌসুম। পেকে গেছে মাঠের বেশিরভাগ ধান। কয়েকদিন আগে ফণীর প্রভাবে সারাদেশেই বৃষ্টিপাত হয়েছে। সঙ্গে বয়ে গেছে ঝড়ো হাওয়া। এতে অনেক এলাকায় ...বিস্তারিত»

বগুড়ায় ১২ বছর ধরে বানানো ৫০০ কোটির প্রাসাদে থাকেনি ১ দিনও; রয়েছেন কারাগারে

-------------

বগুড়া থেকে : বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের সরকারপাড়া গ্রাম। গ্রামে প্রবেশ করতে গেলে আপনাকে স্বাগত জানাবে শ্বেতপাথরের তৈরি বিশাল প্রাসাদ। আপনার মনে হতে পারে লন্ডনের ভিক্টোরিয়া মেমোরিয়াল।

প্রতিদিন শত শত ...বিস্তারিত»

জেলে ভালো ছিলাম, বেশ আপ্যায়ন করেছে: জামিনে বেরিয়ে যা বললেন হিরো আলম

-----------

বগুড়া থেকে : স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়েরকৃত নারী নির্যাতন মামলায় জামিন পাওয়ার পর জেলজীবনে কেমন সময় কাটিয়েছেন এ বিষয়ে গণমধ্যমের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন হিরো আলম।

বৃহস্পতিবার বগুড়া জেলা দায়রা জজ ...বিস্তারিত»

স্ত্রী সাথে আপস করায় জামিন পেলেন হিরো আলম

-------

বগুড়া থেকে : স্ত্রী নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশের আলোচিত সমালোচিত অভিনেতা হিরো আলম। তিনি ৪৩ দিন কারাভোগ শেষে জামিন পেলেন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ ...বিস্তারিত»

মাকে চিকিৎসা করাতে এসে ছেলে খুন, খবর পেয়ে মায়ের মৃত্যু

---------

বগুড়া: মাকে চিকিৎসা করাতে নিয়ে এসে খুন হলেন ব্যবসায়ি ছেলে আপেল মাহমুদ (২৯)। আর ছেলে নিহত হওয়ার সংবাদে হাসপাতলের বেডেই মারা গেলেন মা। খবর পেয়ে বগুড়ার কাহালু থানা পুলিশ বৃহস্পতিবার ...বিস্তারিত»

প্রচারে গিয়ে ভোটারদের বাড়িতেই দুপুর ও রাতের খাবার খাচ্ছেন প্রার্থী

---------

নিউজ ডেস্ক: নির্বাচনের প্রচারে গিয়ে ভোটারদের বাড়িতেই দুপুর ও রাতের খাবার খাচ্ছেন প্রার্থী। এই চিত্রটি গরিব ভোটারদের বাড়িতেই দেখা যাচ্ছে।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার হাটকড়ই এলাকার হিন্দু সম্প্রদায়ের এক বিধবা বৃদ্ধাকে মা ...বিস্তারিত»

আমি গরীবের এমপি হতে চাই: হিরো আলম

------

বগুড়া: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যাপক হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচারণা ও গণসংযোগ করছেন। শীত-বৃষ্টি উপেক্ষা করে কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন বাজারসহ গ্রামে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ