০৯:১১:২৮ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • যৌতুকের জন্য এভাবে অপমানিত হতে হবে, কল্পনাও করেনি বরপক্ষ!     • পবিত্র কুরআন ছিঁড়ে টয়লেটে নিক্ষেপ! সেফুদার ফাঁসির দাবি     • স্ত্রী সাথে আপস করায় জামিন পেলেন হিরো আলম     • ইরান বিপদে পড়লে ইহুদিবাদী ও আমেরিকানরা আরও ঔদ্ধত্য হবে: রুহানি     • নবম শ্রেণির প্রশ্নে রবীন্দ্রনাথের পিতা মিয়া খলিফা, রয়েছে সানি লিয়ন!     • আশঙ্কা সত্যি হল : ফেরদৌসের পর এবার গাজি নূরকে ভারত ছাড়ার নির্দেশ      • পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, আমির বাদ     • ‘তৃণমূল কংগ্রেসের মুনমুন সেনের জন্য প্রচারে আসছেন ইমরান খান’     • আগামী শুক্রবার তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী     • এখনও দ্বার খোলা আছে ইমরুল-তাসকিনদের জন্য: পাপন

স্ত্রী সাথে আপস করায় জামিন পেলেন হিরো আলম

-------

বগুড়া থেকে : স্ত্রী নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশের আলোচিত সমালোচিত অভিনেতা হিরো আলম। তিনি ৪৩ দিন কারাভোগ শেষে জামিন পেলেন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন।

মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে করা মামলাটি আপস করায় ও তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ার কারণে এ জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

বিষয়টি নিশ্চিত করে হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন

...বিস্তারিত»

মাকে চিকিৎসা করাতে এসে ছেলে খুন, খবর পেয়ে মায়ের মৃত্যু

---------

বগুড়া: মাকে চিকিৎসা করাতে নিয়ে এসে খুন হলেন ব্যবসায়ি ছেলে আপেল মাহমুদ (২৯)। আর ছেলে নিহত হওয়ার সংবাদে হাসপাতলের বেডেই মারা গেলেন মা। খবর পেয়ে বগুড়ার কাহালু থানা পুলিশ বৃহস্পতিবার ...বিস্তারিত»

প্রচারে গিয়ে ভোটারদের বাড়িতেই দুপুর ও রাতের খাবার খাচ্ছেন প্রার্থী

---------

নিউজ ডেস্ক: নির্বাচনের প্রচারে গিয়ে ভোটারদের বাড়িতেই দুপুর ও রাতের খাবার খাচ্ছেন প্রার্থী। এই চিত্রটি গরিব ভোটারদের বাড়িতেই দেখা যাচ্ছে।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার হাটকড়ই এলাকার হিন্দু সম্প্রদায়ের এক বিধবা বৃদ্ধাকে মা ...বিস্তারিত»

আমি গরীবের এমপি হতে চাই: হিরো আলম

------

বগুড়া: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যাপক হিরো আলম খ্যাত আশরাফুল হোসেন আলম নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচারণা ও গণসংযোগ করছেন। শীত-বৃষ্টি উপেক্ষা করে কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন বাজারসহ গ্রামে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ