MTnews24.com - সদা সত্য

১১:৫৫:৩১ সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সর্বশেষ সংবাদ :

     • ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ     • প্রথম ম্যাচ খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভারত     • ১৮ লাখ হাজির পদচারণায় মুখরিত পবিত্র মক্কা     • ১ আগস্ট থেকে বোরকা পরলেই ১৪ হাজার টাকা জরিমানা নেদারল্যান্ডে     • আদালতে রিফাত হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন মিন্নি     • অজিত ডোভালসহ পাকিস্তানে গুপ্তচরের দায়িত্বের ছিলেন যেসব দুর্ধর্ষ 'র' এজেন্টরা!      • ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা, অভিযুক্তকে সৌদি থেকে ধরে আনলেন নারী পুলিশ কর্মকর্তা     • নেত্রকোনায় ব্যাগে শিশুর কাটা মাথা, গণপিটুনিতে ঘাতক নিহত     • হঠাৎই বুড়ো হয়ে যাচ্ছেন সবাই!     • কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শরীরে ২৩ বার অস্ত্রের কোপ, সেই সাহসী কন্যাই এখন ব্যারিস্টার!

আদালতে রিফাত হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিলেন মিন্নি

--------

বরগুনা থেকে: বরগুনার শাহনেওয়াজ রিফাত শরীফ হ'ত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি 'দোষ স্বীকার' করে আদালতে জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির গণমাধ্যমকে বলেন, শুক্রবার বিকাল সাড়ে ৫টায় তাকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করা হলে তিনি এই জবানবন্দি দেন।

তিনি আরও বলেন, পাঁচ দিনের জন্য হেফাজতে নেয়া হলেও মিন্নির কাছে আমাদের যা জানার ছিল তা জানা হয়ে গেছে। তাই শুক্রবারই তাকে আদালতে পাঠানো হয়।'তিনি ১৬৪

...বিস্তারিত»

আয়শা সিদ্দিকা মিন্নি : প্রধান সাক্ষী থেকে স্বামী হত্যার আসামি

--------

বরগুনা থেকে : পুরো দেশজুড়ে বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়লে বিবেকে নাড়া দেয় দেশব্যাপী সকল মানুষের। ফুসে উঠে দেশব্যাপী সকল পেশার মানুষ।

নারকীয় ওই হত্যাকাণ্ডের প্রথম ভিডিওতে ...বিস্তারিত»

রহস্যজনক ভূমিকায় এমপিপুত্র সুনাম; প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন মিন্নি

--------

বরগুনা থেকে : রিফাত শরীফ হত্যা বিচারের দাবিতে রবিবার বরগুনা প্রেস ক্লাবের সামনে মানববন্দন করেছেন। কর্মসূচীতে রাখা বক্তব্যে এমপিপুত্র সুনাম দেবনাথ রিফাতের স্ত্রী আয়শা ছিদ্দিকা মিন্নিকে আইনের আওতায় আনার দাবিও ...বিস্তারিত»

আমার শ্বশুর ক্ষমতাবান ও বিত্তবানদের প্ররোচনায় প্রভাবিত : মিন্নি

-------

বরগুনা থেকে : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার বাদী ও তার বাবা দুলাল শরীফ ক্ষমতাবান ও বিত্তবানদের প্ররোচনায় প্রভাবিত হচ্ছেন বলে মন্তব্য করেছেন পুত্রবধূ ও এ মামলার প্রধান সাক্ষী ...বিস্তারিত»

নয়নের স্ত্রী থাকা অবস্থায় আমার ছেলেকে বিয়ে করে মিন্নি : রিফাতের বাবা

----------

বরগুনা থেকে : শনিবার রাত ৮টার দিকে এ সংবাদ সম্মেলন করেন নিহত রিফাত শরীফের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ। সংবাদ সম্মেলনে নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে দ্রুত গ্রেফতারের ...বিস্তারিত»

রিফাত হত্যার আগের দিনও নয়ন বন্ডের বাসায় যান মিন্নি

--------

বরগুনা থেকে : রিফাত হত্যার ঘটনা ক্রমশই অন্যদিকে মোড় নিচ্ছে। ঘটনার শুরু থেকেই মিন্নির আচরণকে অনেকেই সন্দেহ জনক মনে করলেও ধীরে ধীরে সেটাই প্রমানীত হতে যাচ্ছে। সর্বশেষ প্রধান আসামী ও ...বিস্তারিত»

সেই রামদা পরিত্যক্ত ডোবা থেকে বের করে দিলেন ফরাজী

--------

বরগুনা থেকে : বরগুনার আলোচিত রিফাত শরিফ হত্যাকান্ডে জড়িত সন্দেহে শ্রাবণ (১৫) নামের একজনকে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু শ্রাবণের বাবা ইউনুস সোহাগ বলেছেন, গতকাল নয়, ১ জুলাই স্কুল থেকে ...বিস্তারিত»

স্বামী হারা মিন্নিকে নিয়ে অপপ্রচার, নিজের ঘরেই অবরুদ্ধ মিন্নি

--------

বরগুনা থেকে : রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনার পর তাঁর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে ইঙ্গিত করে বরগুনার সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে ও আওয়ামী লীগ নেতা সুনাম দেবনাথ ...বিস্তারিত»

দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে যেভাবে গ্রেফতার করা হলো

-------

বরগুনা : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহতের পর এবার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গ্রেফতারের ...বিস্তারিত»

নয়ন বন্ডের মৃত্যুর খবরে যা বললেন রিফাতের স্ত্রী মিন্নি

--------

বরগুনা থেকে : পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন সেই নয়ন বন্ড। আর তার মৃত্যুর খবর শুনেই আলহামদুলিল্লাহ বলেছেন হত্যাকাণ্ডের শিকার রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।

গণমাধ্যমের কাছে স্বস্তি প্রকাশ করে ...বিস্তারিত»

রিফাত হত্যা মামলার আরও দুই আসামি গ্রেপ্তার

------

বরগুনা থেকে : বরগুনায় রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় টিকটক হৃদয় এবং ওলি নামের আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে কোথা থেকে কিভাবে তাদের গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে তা জানাতে ...বিস্তারিত»

জেলার খবর


ঢাকা
ফরিদপুর
গাজীপুর
গোপালগঞ্জ
জামালপুর
কিশোরগঞ্জ
মাদারীপুর
মানিকগঞ্জ
মুন্সিগঞ্জ
ময়মনসিংহ
নারায়ণগঞ্জ
নরসিংদী
নেত্রকোনা
রাজবাড়ী
শরীয়তপুর
শেরপুর
টাঙ্গাইল
ব্রাহ্মণবাড়িয়া
কুমিল্লা
চাঁদপুর
লক্ষ্মীপুর
নোয়াখালী
ফেনী
চট্টগ্রাম
খাগড়াছড়ি
রাঙ্গামাটি
বান্দরবান
কক্সবাজার
বরগুনা
বরিশাল
ভোলা
ঝালকাঠি
পটুয়াখালী
পিরোজপুর
বাগেরহাট
চুয়াডাঙ্গা
যশোর
ঝিনাইদহ
খুলনা
মেহেরপুর
নড়াইল
নওগাঁ
নাটোর
গাইবান্ধা
রংপুর
সিলেট
মৌলভীবাজার
হবিগঞ্জ
নীলফামারী
দিনাজপুর
কুড়িগ্রাম
লালমনিরহাট
পঞ্চগড়
ঠাকুরগাঁ
সুনামগঞ্জ
কুষ্টিয়া
মাগুরা
সাতক্ষীরা
বগুড়া
জয়পুরহাট
চাঁপাই নবাবগঞ্জ
পাবনা
রাজশাহী
সিরাজগঞ্জ

আমাকে একদিন অস্ত্রের মুখে জিম্মি করে একটি বাসায় নিয়েছিল নয়ন বন্ড : মিন্নি

-----------

বরগুনা থেকে : বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় তোলপাড় সারাদেশ। এ ঘটনা নিয়ে ফেসবুকে নানা রকম কথা বলছে লোকজন। 

কেউ বলছেন- নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা ...বিস্তারিত»

যে কারণে রিফাতকে শেষ দেখাটাও দেখতে পারলেন না স্ত্রী মিন্নি

---------

বরগুনা থেকে : গত বুধবার রিফাতকে কুপিয়ে হত্যা করার পর পালিয়ে যায় নয়ন ও তার দল। পরে রক্তাক্ত অবস্থায় রিফাতকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর জ্ঞান ফেলেন রিফাতের স্ত্রী মিন্নি।

হাসপাতালের চিকিৎসকরা ...বিস্তারিত»

নয়নের সঙ্গে আগেই বিয়ে হয়েছিল, মিথ্যা বলছেন মিন্নি : বিয়ের কাজী

---------

বরগুনা থেকে : বরগুনায় স্ত্রীর সামনে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় নিহত রিফাত শরীফের স্ত্রী মিন্নির সঙ্গে প্রধান অভিযুক্ত সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডের বিয়ে হয়েছিল। তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত ...বিস্তারিত»

স্ত্রী বললেন 'কেউ এগিয়ে আসেনি', বাবা বললেন 'পরিকল্পিত হত্যা'

------------

বরগুনা থেকে : ‘আমি আপ্রাণ চেষ্টা করেছি, অস্ত্রের সামনে দাঁড়িয়েছি, অস্ত্র ধরেছি, চিৎকার করেছি। কিন্তু সাহায্যের জন্য একজনও এগিয়ে আসেনি।’ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার বর্ণনা দিতে গিয়ে কান্নাজড়িত কণ্ঠে ...বিস্তারিত»

কেউ একটু সাহায্য করেনি, আমি একাই রিফাতকে হাসপাতালে নিয়া গেছি : রিফাতের স্ত্রী

-----------

বরগুনা থেকে : প্রকাশ্য দিবালোকে উপর্যুপরি কুপিয়ে রিফাত শরীফ নামে এক তরুণকে হত্যা করে দুর্বৃত্তরা। চিৎকার করে অন্যদের সাহায্য চেয়ে, খুনিদের দুই হাতে জাপটে ধরে ও ধাক্কা দিয়ে সরিয়েও স্বামীকে ...বিস্তারিত»

স্ত্রী মিন্নিকে দায়ী করে বিস্ফোরক সব তথ্য দিলো রিফাতের বন্ধুরা

---------

বরগুনা থেকে : বরগুনায় সড়কে প্রকাশ্যে যুবককে তার স্ত্রীর সামনে এলোপাতাড়ি কোপানোর ঘটনাটির ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে গতকাল থেকেই। 

এ ঘটনায় নানাভাবে প্রতিবাদ ও বিস্ময় প্রকাশ ...বিস্তারিত»

যারা পাশে দাঁড়িয়ে ছিল, ওরাই আমাদের পথ আটকে দিয়েছিল : রিফাতের স্ত্রী

----------

বরগুনা থেকে : বরগুনা সরকারি কলেজের সামনে গতকাল বুধবার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। এ ঘটনায় ১২ জনকে অভিযুক্ত করে বুধবার রাতে একটি হত্যা মামলা করেন নিহতের ...বিস্তারিত»

রামদা হাতে কে এই নয়ন? জানা গেল আসল পরিচয়!

----------

বরগুনা থেকে : বরগুনা সরকারি কলেজ এলাকায় স্ত্রীর সামনে তার স্বামী নেয়াজ রিফাত শরিফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তোলপাড় সৃষ্টি হয়েছে। 

এভাবে প্রকাশ্য দিবালোকে ...বিস্তারিত»